ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৩৬ দিনের লম্বা ছুটিতে সরকারি তিতুমীর কলেজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩২, ২১ মার্চ ২০২৩  

৩৬ দিনের লম্বা ছুটিতে সরকারি তিতুমীর কলেজ

৩৬ দিনের লম্বা ছুটিতে সরকারি তিতুমীর কলেজ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজ আগামী ২৩ মার্চ (বৃহস্পতিবার) থেকে আগামী ২৭ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত বন্ধ থাকবে।

গতকাল সোমবার (২০ মার্চ) সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ২৩ মার্চ (বৃহস্পতিবার) থেকে ২৭ এপ্রিল (বৃহস্পতিবার)  পর্যন্ত ‘পবিত্র রমজান, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস (২৬ মার্চ), পূণ্য শুক্রবার (৭ এপ্রিল), ইস্টার সানডে (৯ এপ্রিল), বৈসাবি ও পার্বত্য চট্টগ্রামের অন্যান্য ক্ষুদ্র নৃ- গোষ্ঠীর উৎসব, বাংলা নববর্ষ, শব-ই-কদর, জুমাতুল বিদা, ঈদ-উল- ফিতর ও গ্রীষ্মকালীন অবকাশ’ উপলক্ষে কলেজের সব ক্লাস স্থগিত থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, উক্ত অবকাশকালীন সময়ে স্ব স্ব বিভাগে দায়িত্বপ্রাপ্ত শিক্ষকগণের নামের তালিকাসহ তাদের পদবী, তারিখ ও মোবাইল নাম্বার আগামী ২১ মার্চ (মঙ্গলবার) বেলা ২টার মধ্যে কলেজের অধ্যক্ষের কার্যালয় বরাবর পাঠাতে হবে।

প্রসঙ্গত, অবকাশকালীন ছুটি থাকাকালীন স্ব স্ব বিভাগে দায়িত্বপ্রাপ্ত শিক্ষকগণ সকাল ১০টায় কলেজে উপস্থিত হয়ে অধ্যক্ষ মহোদয়ের কক্ষে উপস্থিতি স্বাক্ষর করবেন। দুপুর ২টা পর্যন্ত বিভাগীয় দায়িত্ব যথাযথভাবে পালন করবে।

সর্বশেষ
জনপ্রিয়