ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শেরপুরে কৃষক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৮, ২৮ মার্চ ২০২৪  

শেরপুরে কৃষক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

শেরপুরে কৃষক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

শেরপুর জেলা কৃষক লীগের সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল বুধবার বিকালে শহরের নিউ মার্কেট এলাকায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মিজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় কমিটির সদস্য সচিব আসাদুজ্জামান বিপ্লব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির খেতমজুর বিষয়ক সম্পাদক ইসাক আলী সরকার ও সহ-মহিলা বিষয়ক সম্পাদক রাশিদা চৌধুরী।

এসময় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা কমিটির সহ-সভাপতি হায়দার আলী ও নমশের আলম, যুগ্ম সম্পাদক সুরুজ মিয়া, শ্রীবরদী উপজেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম তালুকদার, নকলা উপজেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল মন্নাফ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৭ এপ্রিল সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। জেলা কমিটির সভাপতি আব্দুল কাদেরকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিজুকে যুগ্ম আহ্বায়ক করে জেলা কমিটির সকল সদস্যদের সমন্বয়ে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন এবং সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে ৯টি আলাদা আলাদা প্রস্তুতি কমিটি গঠন করার জন্য নির্দেশনা প্রদান করেন প্রধান অতিথি।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়