ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহে বিশ্ব পরিবেশ দিবস পালন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৩, ৫ জুন ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘‘প্লাস্টিক দুষণের সমাধানে সামিল হই সকলে’’ এই শ্লোগানে বিভাগীয় শহর ময়মনসিংহে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরনের মাধ্যমে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।

ময়মনসিংহ বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে সোমবার সকালে স্থানীয় টাউন হল প্রাঙ্গন থেকে বিশ্ব পরিবেশ দিবসের বর্ণাঢ্য র‌্যালী বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস উদ্বোধন করেন।

এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন,স্থানীয় সরকারের বিভাগীয় পরিচালক ফরিদ আহমেদ, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষিবিদ ইউসুফ আলী, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ টাউন হল প্রাঙ্গন থেকে বিশ্ব পরিবেশ দিবসের বর্ণাঢ্য র‌্যালীটি বের হয়ে বিভাগীয় শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। পরে জেলা পরিষদেও ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে বিশ্ব পরিবেশ দিবসের এক আলোচনা সভা ও পরিবেবেশের উপর বিশেষ গুরুত্ব রাখায় বেশ কয়েক জন ব্যাক্তিকে পুরস্কৃত করা হয়েছে।

বিশ্ব পরিবেশ দিবসের র‌্যালী ও আলোচনা সভায় সরকারী-বেসরকারী কর্মকর্তা, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও এনজিও কর্মীরা উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়