ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সমন্বয় সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৫, ২৪ এপ্রিল ২০২৪  

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সমন্বয় সভা

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সমন্বয় সভা

চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তার আয়োজনে গফরগাঁও হাসপাতালের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেবাশীষ রাজবংশীর সভাপতিত্বে মাসিক সমন্বয় সভাটি অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা. মোহাম্মদ নজরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে সমন্বয় সভায় বক্তব্য রাখেন।বিশেষ অতিথি হিসাবে সভায় বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন ডা. অভিজিৎ লৌহ। গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. কামরুজ্জামানের সঞ্চালনায় ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলার সকল স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগণ হাসপাতালের সার্বিক চিকিৎসা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। এসময় গফরগাঁও উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল চিকিৎসক উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথি ময়মনসিংহ জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা. নজরুল ইসলাম বলেন, জনগণের দোরগোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার জন্য সরকার বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে। যাতে জনগণ কাঙ্ক্ষিত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হন সে জন্য সকল চিকিৎসকদের আন্তরিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়