ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কিশোরগঞ্জের হোসেনপুরে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫০, ২০ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের হোসেনপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। 

ম্যুরালটি উদ্বোধন করেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা পরিষদের অর্থায়নে হোসেনপুর পৌরসভার নতুন বাজার এলাকায় ম্যুরালটি নির্মিত হয়েছে। 

এ সময় অন্যান্যের মধ্যে হোসেনপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা রাবেয়া পরভেজ, উপজেলা চেয়ারম্যান মোঃ সোহেল, পৌরসভা চেয়ারম্যান আব্দুল কাইয়ুম খোকন ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি জরিুল ইসলাম উপস্থিত ছিলেন। 

এর আগে এমপি হোসেনপুর উপজেলা চত্তরে উপজেলার ৩ হাজার ১৪০ জন ক্ষুদ্র ও প্রান্থিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন। উপজেলা কৃষি অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে। ২০২২-২৩ অর্থ বছরের রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এসব সামগ্রী বতিরণ করা করে তিনি। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা , বিভিন্ন এলাকা থেকে আসা কৃষক, জনপ্রতিনিধি ও সুধীজন উপস্থিত ছিলেন। 

পরে এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ প্র্ঙ্গনে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাইকার অর্থায়নে এম্বুলেন্সের উদ্বোধন করেন। এরপরে তিনি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ। আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে কৃষকদের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়