ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অনন্ত-বর্ষার বাসায় তারাদের মেলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০৫, ২৬ মার্চ ২০২৪  

অনন্ত-বর্ষার বাসায় তারাদের মেলা

অনন্ত-বর্ষার বাসায় তারাদের মেলা

ঢালিউডের জনপ্রিয় প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল এবং তার স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। এই দু’জনকে ইন্ডাস্ট্রির প্রায় সবাই পছন্দ করেন। অভিনয়ের বাইরে ইন্ডাস্ট্রি কিংবা তারকাদের যেকোনো উদ্যোগ ও কর্মকাণ্ডে পাশে থাকেন এই তারকাজুটি। এ কারণে তাদের ডাকেও সাড়া দিয়ে থাকেন সহশিল্পীরা।সম্প্রতি এমন দৃশ্য দেখা গেল অনন্ত জলিলের বাসায়। শনিবার (২৩ মার্চ) রাতে ইন্ডাস্ট্রির সহশিল্পীদের নিয়ে একটি পারিবারিক আয়োজন করেন অনন্ত জলিল। সেখানে স্ত্রীদের নিয়ে হাজির হয়েছিলেন একঝাঁক নায়ক।

প্রযোজক-অভিনেতা অনন্ত জলিলের বাসায় ইফতারের আয়োজন করা হয়েছিল ওই দিন। আর সেখানে পরিবার নিয়ে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়ক নিরব হোসেন, মামনুন ইমন, জিয়াউল রোশান, জয় চৌধুরী, সাঞ্জু জন, শিপন মিত্র ও আমান রেজা।

এ ব্যাপারে নায়ক জয় চৌধুরী বলেন, ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং হচ্ছিল খুলনায়। এরই মধ্যে দুদিনের ছুটি পেয়ে আমরা সবাই ঢাকায় এসেছিলাম। সেখান থেকেই এই পারিবারিক আয়োজনে ইফতারের পরিকল্পনা। অনন্ত ভাই বললেন, আয়োজনটা তার বাসাতেই হোক। এ কারণে সবাই পরিবার নিয়ে একত্রিত হয়েছি।

এ অভিনেতা আরো বলেন, মূলত অনন্ত জলিল ভাই-ই এই উদ্যোগ নিয়েছিল। আমরা বলব, তারকারা চাইলে একসঙ্গে থাকতে পারে, একসঙ্গে কাজ করতে পারে।

প্রসঙ্গত, ১৯৭১ সালে নৌ-সেক্টর কর্তৃক পরিচালিত গেরিলা অভিযানের বীরত্বের গল্প তুলে ধরা হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায়। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর খরচ ধরা হয়েছে ২১ কোটি টাকা।

‘অপারেশন জ্যাকপট’ সিনেমাটি নির্মাণ করছেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস এবং বাংলাদেশের গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। এতে বিভিন্ন চরিত্রে অভনয় করছেন জিয়াউল রোশান, অনন্ত জলিল, নিরব, ইমন, শিপন, সাঞ্জু, জয় চৌধুরী, অমিত হাসান, পল্লব, ইশতিয়াক আহমেদ রুমেল, নিপুণ, নাদের চৌধুরী, শহীদুল আলম সাচ্চু, ড্যানি সিডাক, ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াৎ, ওমর সানী ও মিশা সওদাগর।

সর্বশেষ
জনপ্রিয়