ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

যৌবনের আগুনে অভিনেতাকে নিয়ন্ত্রণহীন করলেন মোনালিসা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৯, ১৬ এপ্রিল ২০২৪  

যৌবনের আগুনে অভিনেতাকে নিয়ন্ত্রণহীন করলেন মোনালিসা

যৌবনের আগুনে অভিনেতাকে নিয়ন্ত্রণহীন করলেন মোনালিসা

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে সব থেকে বোল্ড এবং সব থেকে লাস্যময়ী অভিনেত্রী হলেন মোনালিসা। আপনারা সকলেই জানেন ভোজপুরি মিউজিক কতটা বেশি আকৃষ্ট করে মানুষজনকে। ভোজপুরি গান শুনলেই মানুষের মন একেবারে যেন নেচে ওঠে। মানুষ খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলেও এই ভোজপুরি গান কিন্তু মানুষের মনকে আনন্দিত করতে পারে। এই মুহূর্তে যখন সারা ভারতে বেকারত্বের একটা সমস্যা শুরু হয়েছে, তখন মানুষ বিনোদনের জন্য বিভিন্ন মাধ্যমে ঘোরাফেরা করছেন। সেই সময় এবারে সোশ্যাল মিডিয়া চ্যানেল ইউটিউবে সম্প্রতি জনপ্রিয় হয়ে উঠেছে একটি নতুন ভিডিও যেখানে নাচ করতে দেখা গিয়েছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসাকে। এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এই ভিডিওতে মোনালিসাকে দুর্দান্ত পারফরম্যান্স দিতে দেখা গেছে। এই গানের নাম দেহিয়া মাগতা ফুল দোজে রাজা। এই গানের ভিডিওতে মোনালিসা যেন একেবারে নিজের সহ অভিনেতাদের নিয়ন্ত্রণহীন করে তুলেছেন নিজের যৌবনে। এই ভিডিওতে যেন নিজেদেরকে সামলাতে পারছেন না অভিনেতারা। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ব্যাপক জনপ্রিয় হয়েছে।

এই ভিডিওটি নেওয়া হয়েছে মোনালিসার অত্যন্ত জনপ্রিয় ছবি নিহাট্টা থেকে। এই ছবিতে অত্যন্ত বোল্ড অবতারের অভিনয় করেছিলেন অভিনেত্রী মোনালিসা। এই ভিডিওতে তাকে দেখা গেছে দুরন্ত এক্সপ্রেশন দিতে। এরই মধ্যেই এই ভিডিওটি ৬১ লক্ষ্যের বেশি ভিউ কামিয়ে ফেলেছে। ভিডিওটি বর্তমানে ইন্টারনেটের তাপমাত্রা রীতিমতো বাড়িয়েছে। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। নিজের পারফরম্যান্স দিয়ে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বৃদ্ধি করেছেন অভিনেত্রী মোনালিসা। 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়