ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শাড়ি-স্লিভলেস ব্লাউজে উন্মুক্ত বক্ষবিভাজিকা! বৃষ্টিতে যুবতীর নাচের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৯, ৩০ মার্চ ২০২৪  

শাড়ি-স্লিভলেস ব্লাউজে উন্মুক্ত বক্ষবিভাজিকা! বৃষ্টিতে যুবতীর নাচের ভিডিও ভাইরাল

শাড়ি-স্লিভলেস ব্লাউজে উন্মুক্ত বক্ষবিভাজিকা! বৃষ্টিতে যুবতীর নাচের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে প্রায়ই নাচের ভিডিও ব্যাপক ভাবে ভাইরাল হতে সক্ষম হয়। ফলে অনেকেই সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে নাচের ভিডিও পোস্ট করে ভাইরাল হওয়ার চেষ্টা করে থাকেন।তবে খুব কম ভিডিও পোস্টই ব্যাপক জনপ্রিয়তা পেতে সক্ষম হয়। আর অনেক ভিডিওর জনপ্রিয়তা সম্পূর্ণ রূপেই নির্ভর করে নাচের চাল ও শিল্পির যোগ্যতার উপর।

তবে সম্প্রতি একটি নাচের ভিডিও ব্যাপক ভাবে ভাইরাল হতে সক্ষম হয়েছে। এই ভিডিওটিতে এক যুবতীকে বৃষ্টির মধ্যে সুন্দর শাড়িতে উষ্ণ নাচ করতে দেখা গিয়েছে। যা বেশ কিছু দিন আগে পোস্ট করা হলেও, এখন ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে এবং ভাইরাল হয়ে গিয়েছে।বলিউড অভিনেত্রী থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার ইনফ্লুয়েন্সার এবং মডেল, সবাই তাদের সাহসী এবং লাস্যময়ী নাচের ভিডিও গুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় অনেক মহিলা এবং মডেলের সাহসী ভিডিও গুলি দেখতে পাওয়া যায় এবং ইউজাররা এই ভিডিও গুলিতে তাদের ভালোবাসা বর্ষণ করেন। এই রকম অনেক নাচের ভিডিও ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।তবে এই প্রতিবেদনে আপনাদের জন্য এমন একটি ভিডিও নিয়ে আসা হয়েছে, যা দেখার পর আপনার হার্টবিট বেড়ে যাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করা এই ভিডিও সবাইকে চমকে দিয়েছে। এই ভিডিওতে যে মডেলকে দেখা যাচ্ছে তিনি শাড়ি পরে আছেন। এই ভিডিওতে, মডেল বৃষ্টিতে ভিজে এবং টিপ টিপ বরসা পানি গানে ডান্স মুভ দেখাচ্ছেন।

ভিডিওতে মডেলকে বিভিন্ন জায়গায় তার নাচের অভিনব চাল দেখাতে দেখা যায়। ওই মডেলের দারুণ নাচ দেখে ইউজারদের পক্ষ থেকেও প্রচুর পরিমাণে প্রশংসা এসেছে। মডেলের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মডেলের হট লুক দেখে ভক্তরা অবাক হয়ে গিয়েছেন। ইউজাররা ভাইরাল হওয়া ভিডিওটিতে তাদের ভালোবাসার দেখিয়েছেন এবং মন্তব্য বিভাগে প্রচুর সংখ্যায় আগুন ও হৃদয়ের ইমোজি পোস্ট করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়