ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

শাড়ি পরে হট স্টাইলে নাচলেন শ্বেতা শর্মা, শেয়ার করলেন নিজের লুক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৯, ১৫ মে ২০২৪  

শাড়ি পরে হট স্টাইলে নাচলেন শ্বেতা শর্মা, শেয়ার করলেন নিজের লুক

শাড়ি পরে হট স্টাইলে নাচলেন শ্বেতা শর্মা, শেয়ার করলেন নিজের লুক

সোশ্যাল মিডিয়ার কল্যাণে আজ যে কেউই পরিণত হতে পারেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। বিগত কয়েক বছরে এমন অনেক সাধারন যুবতী ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। অ্যাঞ্জেল রাই, ববিতা শেরা, সোফিয়া আনসারীর মত সেক্সি যুবতীরা আজ পরিণত হয়েছেন অনেক যুবকের স্বপ্নের রাজকন্যায়। তবে ডিজিটাল প্লাটফর্মে সাধারণত ভোজপুরি অভিনেত্রীদের আধিপত্য দেখা যায় চোখে পড়ার মতো। এমন একাধিক ভোজপুরি অভিনেত্রী রয়েছেন, যারা সিনেমার পাশাপাশি দৈনন্দিন জীবনের কার্যকলাপের অংশ শেয়ার করে থাকেন ডিজিটাল প্লাটফর্মে।

আর এই তালিকায় সবাইকে পেছনে ফেলেছেন সেক্সি অভিনেত্রী শ্বেতা শর্মা। এই প্রথমবার নয় যে সোশ্যাল মিডিয়ায় নিজের সেক্সি ভিডিও শেয়ার করে আলোচনায় এসেছেন অভিনেত্রী। ইতিপূর্বে একাধিকবার নিজের উষ্ণতায় ভরা নাচের ভিডিও শেয়ার করে আলোচিত হয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের দ্বারা। আমরা আপনাদের বলি, ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা নিজের হটনেস এবং কার্ভি ফিগারের মাধ্যমে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন। যারা তার নতুন ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন।

কিছু মুহূর্ত আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের একটি সেক্সি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে কমলা রঙের শাড়িতে অসাধারণ অঙ্গভঙ্গিমায় নাচ পরিবেশন করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, বলিউডের অত্যন্ত জনপ্রিয় গানে অগোছালো শাড়িতে নিজেকে বোল্ড রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে এক হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছে। 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়