ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

নিরব-অপুর ভাইরাল ভিডিও নিয়ে একী বললেন তমা!

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:১২, ১৬ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সম্প্রতি ঢালিউড অভিনেতা নীরব ও অভিনেত্রী অপু বিশ্বাসের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এত দেখা যায়, নাচের সময় অপুকে কোলে তুলতে যান নিরব। এসময় অনাকাঙ্ক্ষিত পড়ে যান দু’জনেই। এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করে নানা নেতিবাচক মন্তব্য, হাসাহাসি ও ট্রল করেছেন অনেকেই। যারা এমনটি করছেন এবার তাদের নিয়েই প্রতিক্রিয়া জানালেন চিত্রনায়িকা তমা মির্জা।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দুপুরের এক স্ট্যাটাসে তমা লেখেন, ‘ছোটবেলায় গ্রামের বাড়িতে বৃষ্টির মধ্যে উঠানে সুরুত করে পড়ে যেতাম, এটা ভাইবোনদের সঙ্গে আনন্দের একটা অংশ ছিল, আর এখন তো অনিচ্ছাকৃত অহরহ পড়ে যাই, যেটা আনন্দের অংশ না হলেও বিব্রতকর বটে, খুঁজলে বা মনে করে দেখলে আমি এবং আপনারও এমন অনেক ঘটনার সাক্ষী আপনি নিজেসহ আরও অনেকে আছে, বিশ্বের এমন অনেক ঘটনার ভিডিও আমরা সোশ্যাল মিডিয়াতেও দেখি।

‘তফাত শুধু একটাই আমাদেরটা দেখে আমরাই মজা পাই, ছোট করি, হাসাহাসি হয়, ভাইরাল বানাই, আর বাইরেরটা দেখে এই আমরাই আবার আফসোস করি, সান্তনা দেই, পরিস্থিতি বোঝার চেষ্টা করি।’ গত ১১ মার্চ মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে পারফর্ম করতে গিয়ে নিবর-অপুর এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

সর্বশেষ
জনপ্রিয়