ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে তুমুল ড্যান্স দিয়ে ভাইরাল সুন্দরী তরুণী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১৪, ১২ ফেব্রুয়ারি ২০২৪  

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে তুমুল ড্যান্স দিয়ে ভাইরাল সুন্দরী তরুণী

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে তুমুল ড্যান্স দিয়ে ভাইরাল সুন্দরী তরুণী

বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে জনপ্রিয় মাধ্যম। করোনা ভাইরাসের আগমনের পর থেকে সামাজিক মাধ্যম হয়ে উঠেছে অনেকটাই জনপ্রিয়। দৈনন্দিন বিষয় হয়ে পড়েছে এটি। আর সেই কারণে বর্তমানে সমাজের বেশিরভাগ মানুষই আজকাল সোশ্যাল মিডিয়ায় বিচরণ করেন। অবসর সময় কাটাতে অনেকে বই পড়তেন কিংবা অন্যান্য কাজকর্ম করতেন। কিন্তু সোশ্যাল মিডিয়া জনপ্রিয় হওয়ার পর থেকে তা ধীরে ধীরে লোপ পেয়েছে।

সোশ্যাল মিডিয়াকে অনেক ভালো কাজে ব্যবহার আবার অনেকে নেতিবাচক কাজে ব্যবহার করেছেন। আর ইতিবাচক কাজের মধ্যে অনেকেই নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার একটি মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া। করোনা ভাইরাসের আগমনের পর থেকে সোশ্যাল মিডিয়াকে মানুষ যোগাযোগ মাধ্যমের একটি গুরুত্বপূর্ণ হাতিয়ার বানিয়েছে। আর সেখানেই পোস্ট হয়ে চলেছে নানান ছবি ভিডিও।এই মাধ্যম বর্তমানে এই কারণে বেশ জনপ্রিয়। অনেকেই এভাবে আজ জনপ্রিয়। তেমনি একজন হলেন রিম্পা। যিনি এর আগেও নানান নাচের ভিডিও পোস্ট করেছেন। যা ভাইরাল হয়েছে রীতিমতো। সম্প্রতি তিনি ‘সারেগামাপা’ খ্যাত শিল্পী মেখলা দাশগুপ্তের কন্ঠে গাওয়া গান ‘অসময়ে এ বৃষ্টিতে আমি’ গানে নাচ করেছেন। আর সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

যদিও নাচের ভিডিওটি পোস্ট হয়েছে ছয় মাস আগে। তবে তা আবার নতুন করে ভাইরাল হয়েছে। তিনি বাড়ির ছাঁদে একটি নীল সাদা রং-এর জামা ও সাদা কালো রঙের একটি স্কার্ট পরে নাচ করেছেন। তার পোশাকের সঙ্গে সুন্দর মেকাপেও দারুণ নজর কেড়েছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়