ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

ঋতুপর্ণার বেডরুমের গোপন ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪  

ঋতুপর্ণার বেডরুমের গোপন ভিডিও ভাইরাল

ঋতুপর্ণার বেডরুমের গোপন ভিডিও ভাইরাল

টলিউডের ইন্ডাস্ট্রিতে বিগত দশক থেকেই জনপ্রিয়তা লাভ করে এসেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।নব্বইয়ের দশকে তিনি ছিলেন বাংলা বাণিজ্যিক ছবির এক ‘হার্টথ্রব’ নায়িকা। তবে এখনো তিনি রূপের জেল্লায় ঘায়েল করেন বর্তমান প্রজন্মকে।

গত দশকে একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ একাধিক নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধেছেন অভিনেত্রী। একটা সময় টলিউড ইন্ডাস্ট্রিতে নামজাদা অভিনেত্রী হিসেবে একাই রাজ করতেন এই অভিনেত্রী। এখন বড় পর্দায় তার আনাগোনা কমলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি অভিনেত্রীর।

অভিনেত্রীর বয়স ‘হাফ-সেঞ্চুরির’ কাছাকাছি ও দুই সন্তানের জননী হয়েও একইভাবে ‘বোল্ড’ লুকে ধরা দেন এই অভিনেত্রী। শরীরে দেখা যায়নি বয়সের বলিরেখা। আর মন তো তার চিরহরিৎ। মনের দিক থেকে তো তিনি এখনো অষ্টাদশী তন্বী।

তাই বড় পর্দায় নায়িকার চরিত্রে দেখা না গেলেও ঋতুপর্ণা এখনো একইভাবে রঙিন সোশ্যাল মিডিয়ায়, ভক্তদের মাঝে। কখনো যেমন সাবেকি লুকে ধরা দেন তিনি, তেমনই আবার কখনো কখনো তাকে দেখা যায় বোল্ড পাশ্চাত্য লুকেও। আর সবেতেই যে তিনি সাবলীল, সেটা তার চোখেমুখেই স্পষ্ট হয়।

সম্প্রতি গ্রীষ্মের শুরুতে সামাজিক মাধ্যমের উত্তাপ আরো কয়েক ডিগ্রি বাড়িয়ে দিলেন অভিনেত্রী। তার লুকেই ঘায়েল হলেন তার পুরুষ ভক্তরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

এই ভিডিওতে তাকে দেখা গেছে সিল্কের তৈরি একটি দুধসাদা রঙের ফিনফিনে শাড়ি এবং একটি কালো রংয়ের গর্জাস স্লিভলেস ডিপনেক ব্লাউজে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার ক্লিভেজ ও নাভিস্থল। মুখে মানানসই নিউড মেকআপ ও পরিপাটি করে বাঁধা চুলেই লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী।

ঘরের চার দেওয়ালের মধ্যে হালকা আলোয় একটি জনপ্রিয় হিন্দি গানের তালে তালে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে ওই গানের লাইন হিন্দিতে লিখেছেন তিনি – ‘জিয়া লাগে না তুমি বিন মেরা জিয়া লাগে না’।

আর তার এই ভিডিও দেখেই ঘায়েল হয়েছেন তার পুরুষ ভক্তরা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। কেউ লিখেছেন, ‘তুমি এখনো একইভাবে সুন্দরী আছো’; অন্যজন লিখেছেন, ‘এখনো তোমায় দেখলে প্রেমে পড়ে যাই তোমার’।

সর্বশেষ
জনপ্রিয়