ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

অস্ত্র হাতে মহাসড়কের মাঝে তরুণীর নাচ, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৩, ১২ মে ২০২৪  

অস্ত্র হাতে মহাসড়কের মাঝে তরুণীর নাচ, ভিডিও ভাইরাল

অস্ত্র হাতে মহাসড়কের মাঝে তরুণীর নাচ, ভিডিও ভাইরাল

বর্তমানে অনেকের কাছেই বিনোদনের অন্যতম প্রধান জায়গা হচ্ছে সোশ্যাল মিডিয়া। আর সোশ্যাল মিডিয়ার এখন অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে রিল ভিডিও। এই রিল ভিডিও বানানোর জন্য কত কী না করেন সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা।
অনেকে আবার ভিউ পাওয়ার জন্য জীবনের ঝুঁকি নিতেও ইতস্তত করেন না। অনেকে আবার এই রিল বানাতে গিয়ে ভাঙছেন আইনও। সে রকমই একটি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। এতে এক তরুণীকে রাস্তার মাঝখানে অস্ত্র হাতে নাচতে দেখা যাচ্ছে।

আর এই তরুণী সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের লখনৌতে। আর এই ঘটনার পরই সক্রিয় হয়ে উঠেছে পুলিশ। দেওয়া হয়েছে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশনাও।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হাতে পিস্তল নিয়ে হাইওয়ের মাঝে দাঁড়িয়ে এক তরুণী। গানের তালে তালে নাচছেন, এক বার পিস্তল উঁচিয়ে ধরলেন। তারপর সেটি হাইওয়েতে ছুড়েও ফেললেন। এরপরও রিল চালু রাখেন তিনি।

এসময় তরুণীকে পাশ কাটিয়ে চলে যাচ্ছিল একের পর গাড়ি। দূরে কয়েক জন দাঁড়িয়ে তরুণীর এই কীর্তিকলাপ দেখছিলেন।

এদিকে হাইওয়ের মাঝে দাঁড়িয়ে এ রকম রিল ভিডিও বানানোয় ওই তরুণীর বিরুদ্ধে সরব হয়েছেন বহু মানুষ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পুলিশের কাছে সেই ভিডিওটি পৌঁছতেই তরুণীর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, যে তরুণীকে পিস্তল হাতে রিল ভিডিও বানাতে দেখা গেছে তার নাম সিমরন যাদব। তিনি উত্তরপ্রদেশের লখনৌতে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

অ্যাডভোকেট কল্যাণজি চৌধুরী নামে একটি এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) সিমরনের সেই ভিডিও শেয়ার করা হয়েছে। ভাইরাল ওই ভিডিওতে ভোজপুরি গানে নাচছিলেন সিমরন।

ভিডিওটি ভাইরাল হতেই অনেকে এই তরুণীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন। আর সেই আহ্বানে সাড়া দিয়ে লখনৌ পুলিশ জানিয়েছে, এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। তরুণীর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

ইনস্টাগ্রামে সিমরনের ২২ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। আর ইউটিউবে তার ফলোয়ারের সংখ্যা ১৮ লাখের বেশি।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়