ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

সিয়াম থাকলে আমাকে ডাকবেন না : মেহজাবীন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩০, ২৩ এপ্রিল ২০২৪  

সিয়াম থাকলে আমাকে ডাকবেন না : মেহজাবীন

সিয়াম থাকলে আমাকে ডাকবেন না : মেহজাবীন

পর্দায় একসঙ্গে একাধিক নাটক ও অনুষ্ঠানে কাজ করতে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। এই দুই তারকার মধ্যেই রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বিভিন্ন সময় ভক্তরাও দেখেছে সেসব চিত্র। 

সবশেষ গেল ঈদে প্রচারিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে একসঙ্গে পারফর্ম করতে দেখা গেছে মেহজাবীন ও সিয়ামকে। দুজনের রসায়ণ বরাবরই প্রশংসিত দর্শকমহলে। ইত্যাদিতেও আরও একবার সকলকে মুগ্ধ করেছেন এই জুটি। 

সবকিছুই ঠিকঠাক ছিল। কিন্তু হঠাৎ করেই মেহজাবীন-সিয়ামের মধ্যে ভাঙনের সুর দেখা মিলল। যার সূত্রপাত দুজনের ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে। সোমবার (২২ এপ্রিল) বিকেলে সিয়ামকে নিয়ে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন মেহজাবীন।  যেখানে তিনি লিখেছেন, ‘সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।’

অভিনেত্রীর এমন স্ট্যাটাসে চমকে ওঠেন ভক্তরা। নানা রকমের প্রতিক্রিয়া প্রকাশ করেন তারা। সেই রেশ না থামতেই নিজের ফেসবুকেও একটি স্ট্যাটাস দেন অভিনেতা সিয়াম। যেখানে মেহজাবীনকে উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নাই।’

তাদের দুজনের স্ট্যাটাস আপাতদৃষ্টিতে উপভোগ করেছেন ভক্তরাও। বর্তমানে তারকাদের কোনো কিছু প্রচারণার জন্যই যে এসব কৌশল, সেটা বুঝতেও খুব একটা বেগ পোহাতে হয় না ভক্তদের। যে কারণে সবাই ধরেই নিয়েছেন, এটা মেহজাবীন-সিয়ামের কোনো নাটক বা বিজ্ঞাপনের প্রচারণারই কৌশল। 

সর্বশেষ
জনপ্রিয়