ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ২ মে ২০২৪  

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

সময়টা ভালো যাচ্ছে না ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশার। গেলো বছর থেকেই কাজের চেয়ে ব্যক্তিগত বিষয় নিয়েই বেশি আলোনায় ছিলেন এই আভিনেত্রী। বছরের শুরু থেকেই কোন না কোন ঝামেলায় জড়িয়ে যাচ্ছেন তিনি। মঙ্গলবার দিবাগত রাতে ফেসবুকে তারই অঙ্গনের একজন ‘অপরাধী’র কথা শেয়ার করতে চান জানিয়ে ফেসবুকে পোস্ট দেন। তিশার এই পোস্টটি নিয়ে যখন আলোচনা শুরু হয়, তখন সেটি তিনি সরিয়ে নেন। বুধবার সকাল থেকে তানজিন তিশার সেই পোস্টটি দেখা যাচ্ছে না।

সামাজিক যোগাযোগমাধ্যমে এর স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। সেখানে তানজিন তিশা লিখেছেন, ‘আমি যদি চাই আমাদের অঙ্গনের একজন ক্রিমিনালের গল্প শেয়ার করতে পারি। শুধু তাই নয়, আমার সেই সাহস যেমন আছে, তেমনি আমার কাছে যাবতীয় প্রমাণও আছে। মনে রাখবে, আমি তোমাকে সবার কাছ থেকে বাঁচিয়ে দিয়েছি, তোমার খারাপ কাজ কাউকে জানতে দিইনি। একজন জনপ্রিয় অভিনেতা হওয়ার আগে সবচেয়ে জরুরি যে বিষয় তা হচ্ছে, একজন ভালো মানুষ হওয়া এবং বিশ্বস্ত মানুষ হওয়া।’

ইংরেজিতে লেখা এই পোস্ট কিংবা হুমকি আসলে কাকে নিয়ে? গত ভোররাত থেকে এমন প্রশ্নে তুলকালাম মিডিয়া। তানজিন তিশার কথায় এটা পরিষ্কার, তিনি তাঁর কোন সহকর্মী অভিনয়শিল্পীর কথা বলেছেন, যার সঙ্গে তাঁর সম্পর্কটা ব্যক্তিগত। নাটকসংশ্লিষ্ট কেউ কেউ বলছেন, তানজিন তিশা তাঁর অভিনয়শিল্পী প্রেমিককে সবার সামনে হুমকি দেখাতে এমন পোস্ট গভীর রাতে দিয়েছেন। এরপর তাঁদের বোঝাপড়া হয়তো ঠিক হয়েছে, তাই পোস্ট সরিয়ে নিয়েছেন।

ফিসফাসফিস চলছে অনেকদিন ধরেই, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে রয়েছে তার প্রেমময় অসহিষ্ণু একটা সম্পর্ক। যার জেরে কয়েকদফা জেরবার হতে দেখা গেছে তানজিন তিশাকে। মিটেও গেছে সেটি।

যেমনটা মিটলো এবারও। রাতের আঁধার কাটার আগেই অভিনেত্রী মুছে নিলেন পোস্ট। বলে যাননি, অভিনয় ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প। দেখালেন না সাহস। 

তানজিন তিশা আপাতত দেশের বাইরে অবস্থান করছেন বলে টের পাওয়া গেছে তার সোশ্যাল হ্যান্ডেলের দৌলতে। গত সপ্তাহেই চেক-ইন মিলেছে দুবাই হয়ে কুয়ালালামপুরে।

সর্বশেষ
জনপ্রিয়