ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

শাকিব প্রচুর খেতে ভালোবাসে : বুবলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৭, ২২ এপ্রিল ২০২৪  

শাকিব প্রচুর খেতে ভালোবাসে : বুবলী

শাকিব প্রচুর খেতে ভালোবাসে : বুবলী

ঢালিউডের কিং শাকিব খানের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত বিষয়গুলো নিয়েও ভক্তদের আগ্রহের তুঙ্গে থাকেন। এ কারণেই প্রাক্তন স্ত্রীদের কাছে প্রায়ই জানতে চাওয়া হয় অভিনেতা প্রসঙ্গে।সম্প্রতি ঈদের অনুষ্ঠানগুলোতে অভিনেত্রী অপু বিশ্বাস যেমন শাকিব প্রসঙ্গে কথা বলেছেন; একইভাবে শবনম বুবলীকেও দেখা গেছে শাকিব প্রসঙ্গে কথা বলতে। আর এবার বিশেষ এক সাক্ষাৎকারে শাকিব প্রসঙ্গে নতুন তথ্য ফাঁস করলেন বুবলী।

বর্তমানে চিত্রনায়িকা বুবলী ব্যস্ত সময় পার করছেন ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’-র প্রচারণায়। এর ফাঁকে ফাঁকে নায়িকাকে দেখা গেছে টেলিভিশন অনুষ্ঠানগুলোতেও সময় দিতে।

এরমধ্যে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে সম্প্রতি বুবলী শাকিব প্রসঙ্গে বলেন, উনি (শাকিব খান) আমার হাতের হাসের মাংস খেতে বেশি পছন্দ করেন। আমি অনেক সময় ছোট চিংড়ি ফ্রাই করি। সেটাও খেতে পছন্দ করেন শাকিব।রান্নায় কখনো লবণ কম হলে শাকিবের প্রতিক্রিয়া কেমন থাকে, এমন প্রশ্নে একটু হেসেই বুবলী বলেন, এমন কখনো হয়নি। আমার রান্না উনির (শাকিব খানের) খুব পছন্দ।

এরপরই শাকিব প্রসঙ্গে নতুন তথ্য ফাঁস করেন বুবলী। বলেন, শাকিব প্রচুর খেতে ভালোবাসে। যখন খেতে শুরু করেন, কোনো নিষেধ মানেন না। আবার যদি প্রফেশনাল কারণে ওজন কমাতে প্রয়োজন হয় তখন ক্র্যাশ ডায়েট করেন। খুব কম পরিমাণে, বাছ বিচার করে খান। আর তাই এক সপ্তাহের মধ্যেই ম্যাজিকের মতো ওজন কমাতে পারেন উনি (শাকিব)। 

প্রসঙ্গত, ২০০৮ সালে শাকিব খান ভালোবেসে বিয়ে করেন অপু বিশ্বাসকে। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হলে চার মাসের মাথায় শবনম বুবলীকে বিয়ে করেন অভিনেতা। সে সম্পর্কও টেকেনি। বিচ্ছেদ না হলেও সেপারেশনে আছেন তারা। এদিকে শাকিব মিডিয়ায় পরিষ্কার জানিয়ে দেন, অপুর মতো বুবলীও তার কাছে অতীত। শুধু সন্তানের দায়িত্ব পালনের জন্য অপু ও বুবলীর সঙ্গে যোগাযোগ থাকবে চিত্রনায়ক শাকিব খানের। 

সর্বশেষ
জনপ্রিয়