ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন নিপুণ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৯, ১৬ মার্চ ২০২৩  

শাকিব খান ও নিপুণ

শাকিব খান ও নিপুণ

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিসহ চারটি সংগঠনে লিখিত অভিযোগ করেছেন প্রযোজক রহমত উল্লাহ। এ অভিযোগ প্রেক্ষিতে দুই পক্ষের সঙ্গে কথা বলে ইস্যুটি সমাধানের চেষ্টা করবেন বলে জানালেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা নিপুণ।

গতকাল বুধবার (১৫ মার্চ) সন্ধ্যা সংবাদমাধ্যমকে অভিনেত্রী নিপুণ বলেন, ‘শাকিব খানের বিরুদ্ধে একটি অভিযোগপত্র পেয়েছি আমরা। বিষয়টি খুবই সেনসেটিভ। এমন ব্যাপারে তাৎক্ষণিক কোনো সিদ্ধান্ত নেয়া উচিত নয়। প্রযোজক রহমত উল্লাহ চারটি সংগঠনে অভিযোগ জানিয়েছেন। অভিযোগ তো যে কেউ করতে পারেন। আগে আমরা দেখব বিষয়টি কী। অভিযোগকারী এবং শাকিব খান—দু’জনের সঙ্গেই কথা বলব আমরা। অভিযোগের ব্যাপারে তদন্ত করে স্পষ্ট হয়ে তবেই আমরা সিদ্ধান্ত নেব, কী করা যায়’- বলেও যোগ করেন নিপুণ।

এ নায়িকা বলেন, ‘আমাদের সভাপতি (বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি, ইলিয়াস কাঞ্চন) এবং শাকিব দু’জনই বর্তমানে দেশের বাইরে রয়েছেন। তারা দেশে আসলে অভিযোগ নিয়ে বসব আমরা।’ এর আগে এদিন বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিব খানের বিরুদ্ধে মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত।

নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ (২০১৭) সিনেমায় অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ (NSW Police reference no: E 62494959) এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন, চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ করেছেন বলে অভিযোগেপত্রে উল্লেখ করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী এ বাঙালি প্রযোজক।

সর্বশেষ
জনপ্রিয়