ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

মাতৃভূমি নেত্রকোণা জেলার কেন্দুয়ায় গিয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তাহমিনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৩, ৯ মে ২০২৪  

মাতৃভূমি নেত্রকোণা জেলার কেন্দুয়ায় গিয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তাহমিনা

মাতৃভূমি নেত্রকোণা জেলার কেন্দুয়ায় গিয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তাহমিনা

মাতৃভূমি কেন্দুয়ায় গিয়ে মানুষের পরম মমতা, ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তাহমিনা আক্তার। তিনি ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) হিসেবে দায়িত্ব পালন করতেই কেন্দুয়ায় গিয়েছিলেন।রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) হিসেবে বুধবার তিনি কেন্দুয়া উপজেলা ভূমি অফিস, কান্দিউড়া ইউনিয়ন ভূমি অফিস ও নির্মাণাধীন মোজাফরপুর আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করেন। আশ্রায়ন প্রকল্প পরিদর্শনে গেলে তাহমিনা আক্তারকে ফুলের তোরা দিয়ে হৃদয়ের গভীর ভালোবাসা ও পরম মমতায় বরণ করে নেন কেন্দুয়ার সৎ, কর্মঠ এবং মানবিক উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো: রাজিব হোসেন। কেন্দুয়ার কন্যা ও কৃতী সন্তান তাহমিনা আক্তারকে কাছে পেয়ে এলাকার সাধারণ মানুষও আনন্দে উদ্ধেলিত হয়ে উঠেন। তারা তাদের বিভিন্ন দাবির কথাও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) তাহমিনা আক্তারের কাছে তুলে ধরেন। তিনিও সব মানুষের কথা শুনে সকল প্রকার বিষয়ে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

তাহমিনা আক্তার কেন্দুয়া উপজেলার ১৪ নং মোজাফরপুর ইউনিয়নের গগডা (ভূঞা পাড়া) গ্রামে এক স¤্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা রইছ উদ্দিন ছিলেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষক। শিক্ষকতা পেশায় তিনি তাঁর আদর্শকে সমাজে মেলে ধরতে পেরেছিলেন। তাহমিনা আক্তারের ভাই বোনদের মধ্যে সকলেই শিক্ষিত। এই পরিবারটি গ্রামের একটি অন্যতম নিরীহ ভদ্র পরিবার হিসেবে সব সময়ই বিবেচিত হয়ে আসছে। তিনি কেন্দুয়ায় পরিদর্শনে এসে খুব খুশি। বিভিন্ন কাজ দেখেও তিনি সন্তোষ প্রকাশ করেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়