ঢাকা, রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

নেত্রকোণা জেলার কেন্দুয়া প্রেসক্লাবে সহকারী ভূমি কমিশনারকে সম্মাননা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩১, ২৩ মে ২০২৪  

নেত্রকোণা জেলার কেন্দুয়া প্রেসক্লাবে সহকারী ভূমি কমিশনারকে সম্মাননা

নেত্রকোণা জেলার কেন্দুয়া প্রেসক্লাবে সহকারী ভূমি কমিশনারকে সম্মাননা

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ভূমি সেবায় অনন্য অবদানের জন্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাজিব হোসেনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।বৃহস্পতিবার (২৩ মে) বিকালে ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব কার্যালয়ে কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওহাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী চৌধুরী কাজলের সঞ্চালনায় ভূমি সেবায় অনন্য অবদানের জন্যে এ সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাজিব হোসেন তাঁর বক্তব্যে বলেন, কেন্দুয়া প্রেসক্লাব কর্তৃক আমাকে যে সম্মাননা স্মারক প্রদান করা হলো, এর জন্যে আমি কেন্দুয়া প্রেসক্লাব ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি । এ সম্মাননা স্মারক আমি আমৃত্যু যত্ন করে রাখবো ।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া প্রেসক্লাবের সহসভাপতি সুনীল পোদ্দার, সাবেক সভাপতি মোঃ আলমগীর চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ দিল বাহার খান, দপ্তর সম্পাদক কিশোর কুমার শর্মা , অর্থ সম্পাদক মতিউর রহমান, সম্মানিত সদস্য ও পালা-নাট্যকার রাখাল বিশ্বাস, সম্মানিত সদস্য আবু বকর ছিদ্দিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও সুধীজন ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়