ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নেইমারের পর গ্রুপ পর্বে দেখা যাবে না দানিলোকেও!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৩, ২৬ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেইমারের ভাগ্য খুব একটা সুপ্রসন্ন নয় এই বিশ্বকাপে। এই টুর্নামেন্টের প্রথম খেলায় অ্যাঙ্কেলে চোট পাওয়ায় পুরো গ্রুপ পর্বই শেষ হতে বসেছে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের জন্য।

নেইমারের সঙ্গী হয়েছেন ডিফেন্ডার দানিলোও। সার্বিয়ার বিপক্ষে ম্যাচে চোট পেয়ে তাকেও গ্রুপ পর্বের খেলা থেকে দূরে থাকতে হচ্ছে। 

ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লেসমার তা স্পষ্ট করে বলেও দিয়েছেন। গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) তিনি বলেন, নেইমার ও দানিলোর এমআরআই করানো হয়েছে। তাদের দুইজনের লিগামেন্টই ক্ষতিগ্রস্ত হয়েছে। আগামী ম্যাচে তারা দুইজন কোনোভাবেই খেলতে পারবে না। তাদের চিকিৎসার ব্যাপারে আমাদের সতর্ক হতে হবে, যাতে বিশ্বকাপে আবারো তারা খেলতে পারে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, সোমবার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া সুইজারল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের পরের ম্যাচে নেইমারের খেলার সম্ভাবনাই নেই। তৃতীয় ম্যাচে ক্যামেরুনের বিপক্ষেও তাকে মাঠ থেকে দূরে থাকতে হতে পারে।

তবে বিশ্বকাপ শেষ হয়ে গেছে, এমন জল্পনা-কল্পনাকে একদম উড়িয়ে দিয়েছেন নেইমার।

তার সঙ্গে একই মনোভাব ব্যক্ত করেছেন ব্রাজিল কোচ তিতে। তবে ভয়ের কিছু নেই বলে সংবাদ সম্মেলনে বলেছেন তিতি। বলেন, ভয়ের কিছু নেই। জোর দিয়ে বলেন, ব্রাজিলের পরের ম্যাচেই খেলবেন নেইমার।

এমন কি বিকল্পের অভাব নেই বলেও জানিয়েছেন ব্রাজিলিয়ান কোচ। ফরোয়ার্ড লাইনে রদ্রিগো, গ্যাব্রিয়েল জেসুস, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি, অ্যান্টনিরা বিপক্ষের জন্য পরীক্ষিত ত্রাস। আর মিডফিল্ডারদের মধ্যে ফ্রেড, ব্রুনো গুইমারেসকেও পরখ করে দেখতে পারেন তিতে।

সর্বশেষ
জনপ্রিয়