ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার ৩ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৩, ৮ মে ২০২৪  

কিশোরগঞ্জ জেলার ৩ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

কিশোরগঞ্জ জেলার ৩ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

উৎসবমুখর পরিবেশে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে কিশোরগঞ্জের ৩ উপজেলায় ভোটগ্রহণ।

বুধবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত। এখনও চলছে ভোট গণনার কাজ।

প্রথম ধাপে কিশোরগঞ্জের ৩টি উপজেলায় অনুষ্ঠিত হয়েছে এ নির্বাচন। উপজেলা ৩টি হলো কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া।

নির্বাচনকে ঘিরে সবকিছু ছাপিয়ে এ ৩টি উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করে। ভোটাররা সানন্দে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সকালে ভোটারদের উপস্থিতি কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ করা গেছে। ৩ উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ৩টি উপজেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়।

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় জোরালো পদক্ষেপ। ফলে ভোটাররা শান্তিপূর্ণভাবে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন বলে জানিয়েছেন।নির্বাচনকে কেন্দ্র করে জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয় তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

জেলা নির্বাচন কর্মকর্তা মোরশেদ আলম জানান, নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়। সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আবু রাসেল জানান, উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় জোরালো পদক্ষেপ। র‌্যাব, পুলিশ, বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়েন ছিল। এছাড়াও প্রতিটি কেন্দ্রেই পুলিশ ও আনসার সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষায় মোতায়েন ছিল।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়