ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রথম মনোনয়নপত্র সংগ্রহ ময়মনসিংহ জেলার মুক্তাগাছায়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:২৩, ১৬ নভেম্বর ২০২৩  

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রথম মনোনয়নপত্র সংগ্রহ ময়মনসিংহ জেলার মুক্তাগাছায়

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রথম মনোনয়নপত্র সংগ্রহ ময়মনসিংহ জেলার মুক্তাগাছায়

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরদিনই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার লক্ষ্যে দেশের প্রথম কোন প্রার্থী হিসেবে এমপি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মুক্তাগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ।

তিনি বৃহস্পতিবার বিকাল ৩টা ১৫ মিনিটে মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা একেএম লুৎফর রহমানের কার্যালয়ে গিয়ে তার নিকট থেকে এমপি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা শারমিন সুলতানা উপস্থিত ছিলেন।

বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা একেএম লুৎফর রহমান ও মনোনয়নপত্র সংগ্রহকারী প্রার্থী আব্দুল হাই আকন্দ নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা শারমিন সুলতানা জানান, বিকাল সোয়া তিনটার দিকে আব্দুল হাই আকন্দ এমপি পদের মনোনয়নপত্র সংগ্রহ করেন। তিনি বলেন, জানা মতে ময়মনসিংহের ১১টি আসনের মধ্যে এখন পর্যন্ত তিনিই একমাত্র মনোনয়নপত্র সংগ্রহকারী।

মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা একেএম লুৎফর রহমান মনোনয়নপত্র বিতরণের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ(বৃহস্পতিবার) থেকেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দিনই একটি মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। সেটি সংগ্রহ করেছেন আব্দুল হাই আকন্দ। তিনি বলেন, জানা মতে এবারের নির্বাচনে এটিই সারা দেশের প্রথম মনোনয়নপত্র বিতরণ।

মনোনয়নপত্র সংগ্রহকারী মুক্তাগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ বলেন, ‘জনগণের চাহিদা অনুযায়ী এবারের নির্বাচনে অংশ গ্রহনের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। সেই লক্ষ্যেই মনোনয়নপত্র বিতরণের প্রথম দিনই এমপি পদে মনোনয়ন সংগ্রহ করেছি।’ তিনি বলেন, যতদূর জানি আমিই সারা দেশে প্রথম মনোনয়নপত্র সংগ্রহকারী।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়