ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

শাকিব-বুবলীর বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন প্রযোজক ইকবাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ৮ মে ২০২৪  

শাকিব-বুবলীর বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন প্রযোজক ইকবাল

শাকিব-বুবলীর বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন প্রযোজক ইকবাল

গুঞ্জন উঠেছে চলতি বছরেই আবার বিয়ে করতে চলেছেন শাকিব। আর এর মাঝেই শাকিব এবং তার দ্বিতীয় স্ত্রী শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন নায়কের বন্ধু এবং প্রযোজক-পরিচালক মোহাম্মদ ইকবাল।তিনি জানান, শাকিবের সঙ্গে বুবলীর বিয়েই হয়নি। শাকিব এ কথা আমাকে এক শ’ বার বলেছে। বুবলীর কাছে এখন যদি কাবিননামা থাকে সে তা দেখাক। সবাই সত্যটা জানুক। তবে শাকিবের কথা অসত্য নয়।

মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমা করার সময় ইকবাল জানতে পারেন শাকিবের সঙ্গে বুবলীর সম্পর্কের কথা। জানার পর স্পষ্টভাবে শাকিবের উদ্দেশ্য ইকবালের বক্তব্য ছিল ঠিক এমন- আপনি বাজে একটা কাজ করেছেন। এই নায়ক-নায়িকার বিয়ে নিয়ে জোর গলায় ইকবাল একাধিকবার বলেছেন তাদের বিয়ে হয়নি।

বলে রাখা ভালো, শাকিব খান ও ইকবালের দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল। একসঙ্গে যৌথভাবে তারা সিনেমাও প্রযোজনা করেছেন। সেই বন্ধুত্বে আজ ফাঁটল। নেপথ্যের কারণ স্পষ্ট নয়। তবে নিজেকে গোছাতেই সরে এসেছেন বলে জানিয়েছেন ইকবাল। 

বন্ধুত্বে ফাঁটল ধরলেও কষ্ট নেই ইকবালের। কথায় কথায় ইকবাল স্মরণ করিয়ে দেন যে, যখন পুরো ইন্ডাস্ট্রি শাকিবকে আলাদা করে দিয়েছে তখন একমাত্র তিনিই পাশে ছিলেন। পাশে থাকায় বিভিন্ন চাপ এলেও কখনো পিছু হাঁটেননি তিনি।

সর্বশেষ
জনপ্রিয়