ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

প্রধানমন্ত্রী মসজিদ-মাদরাসায় ইতিহাসের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন : পলক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৭, ১০ মে ২০২৪  

প্রধানমন্ত্রী মসজিদ-মাদরাসায় ইতিহাসের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন : পলক

প্রধানমন্ত্রী মসজিদ-মাদরাসায় ইতিহাসের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন : পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ৫৬০টি মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ করছেন। আমাদের মসজিদ-মাদরাসায় ইতিহাসের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন। হাজিদের জন্য সুন্দর, সহজ, স্বচ্ছ প্রক্রিয়া করার জন্য ডিজিটাল হজের সকল কার্যক্রম তিনি নিজে তদারকি করছেন।

শুক্রবার (১০ মে) দুপুরে নাটোরের সিংড়া কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত হাজি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

পলক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টঙ্গি ইজতেমার জায়গার ব্যবস্থা করে দিয়েছিলেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করেছেন। ইসলাম ধর্মের সম্প্রসারণ করার জন্য কাকড়াইল মসজিদসহ অসংখ্য মসজিদ প্রতিষ্ঠা করেন। তিনি আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, অনেকেই হজে যাওয়ার জন্য টাকা দিয়ে প্রতারিত হন। এভাবে কেউ যাতে প্রতারিত না হন সেজন্য আগামীতে আমাদের সচেতনতা তৈরি করতে হবে। সেইসঙ্গে প্রতারক চক্রের বিরুদ্ধে আমরা শক্ত আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

অনুষ্ঠানে সিংড়া আরাফাতি হাজী কল্যাণ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ অধ্যাপক মো. মকবুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. মহসিন আলমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ। এতে দোয়া পরিচালনা করেন সিংড়া কেন্দ্রীয় মসজিদের খতিব আলহাজ মাওলানা আলী আকবর।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়