ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

দেশের মানুষকে দুর্ভিক্ষের গল্প শুনিয়ে লন্ডনে আয়েশী জীবন তারেক জিয়ার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১৯, ২৩ এপ্রিল ২০২৪  

তারেক রহমান

তারেক রহমান

ভাঙাচোরা দল নিয়ে আন্দোলন জমাতে প্রায়ই দেশের মানুষকে অভাব আর দুর্ভিক্ষের গল্প বলেন লন্ডনে পলাতক সাজাপ্রাপ্ত আসামী ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। নিজেরা ক্ষমতায় থাকতে খালেদার এই কুপুত্র দুহাত ভরে টাকা লুট করে পাচার করেছেন বিদেশে। যে লুটপাটের কারণে প্রায় খালি হতে বসেছিলো দেশের কোষাগার। সেই তারেকই কিনা এখন দেশের মানুষকে দুর্নীতি আর অভাবের গল্প শোনাচ্ছে।

ক্ষমতায় থাকতে দেশে থেকে এত পরিমাণ টাকা তারেক পাচার করেছে যার সঠিক হিসাব বের করা কারো পক্ষেই সম্ভব না। তারেক দুহাতে টাকা উড়িয়েও সেই টাকা শেষ করতে পারবেনা। এমনকি তারেকের কয়েক প্রজন্ম সেই টাকায় আয়েশ করে যেতে পারবে। তারেক করছেও তাই। দুহাতে ওড়াচ্ছে দেশের মানুষের টাকা। যা তিনি খরচ করছেন জুয়া, বিলাসবহুল বাড়ি, মদ আর নারীর পেছনে।

বিভিন্ন সময়েই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তারেকের এমন বিলাসবহুল জীবনের কথা। জানা গেছে, এমন কোন দিন নেই যেদিন তারেক জুয়ায় প্রায় কোটি টাকা না ওড়ান। জুয়া খেলতে তিনি ছুটে যান লাস ভেগাসসহ বিশ্বের নামকরা সব ক্যাসিনোতে। যেসব ক্যাসিনো জুয়া খেলতে যান বিশ্বের বড় বড় ধনকুবেররা।

আবার মদ ছাড়া কোন কাজই তিনি ভালোভাবে করতে পারেন না। বিশ্বের সব নামী দামী ব্র্যান্ডের মদ রয়েছে তারেকের ব্যাক্তিগত বারে। এছাড়াও প্রায় ডজন খানেক বিলাসবহুল ফ্ল্যাট আছে তারেকের। যেখানে তিনি নারী সঙ্গীদের নিয়ে মেতে ওঠেন নির্লজ্জ ফূর্তিতে। নারীদের বিষয়েও তারেকের রয়েছে নানান ধরণের শখ। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, শখ মেটাতে প্রতি সপ্তাহেই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আনা হয় সুন্দরী নারীদের।

প্রচুর অর্থ খরচ হয় এমন সব নেশাই আছে তারেক রহমানের। তিনি ব্যায়ও করেন দুহাত খুলে। বিলাসিতাকে যেন শিল্পের পর্যায় নিয়ে গেছেন তারেক। দেশের মানুষের টাকা লুটপাট করে সীমাহীন বিলাসবহুল জীবন-যাপন করছেন এই কুলাঙ্গার। আবার ক্ষমতায় গেলে তারেক কী করবেন তা নিশ্চয়ই বলার অপেক্ষা রাখেনা।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়