ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

এক ছবিতে সব গুঞ্জনের জবাব দিলেন অভিষেক!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:২১, ২১ এপ্রিল ২০২৪  

এক ছবিতে সব গুঞ্জনের জবাব দিলেন অভিষেক!

এক ছবিতে সব গুঞ্জনের জবাব দিলেন অভিষেক!

সেই ২০০০ সালের কথা। ‘ঢাই অক্ষর প্রেম কে’ ছবির সেটে গড়ে ওঠে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায়ের বন্ধুত্ব। এরপর প্রেম। প্রেমের সম্পর্কের সূচনা হয় ২০০৬ সালের ‘উমরাও জান’র শুটিংয়ের সময়। সেখান থেকে বিয়ে। দাম্পত্য জীবনে একসঙ্গে পথ চলেছেন ১৭ বছর। কিন্তু গত কয়েক মাস ধরে কানাঘুষা চলছিল তাদের নাকি ছাড়াছাড়ি হতে যাচ্ছে। এমনকি বচ্চন পরিবার থেকে নাকি বাবার বাড়িতেও চলে গেছেন অ্যাশ। কিন্তু বিষয়টি নিয়ে তাদের পক্ষ থেকে তেমন কোনও প্রতিক্রিয়া বা প্রতিবাদ আসেনি।

অবশেষে অভিষেক নিজেই জবাব দিলেন। না, মুখ ফুটে কিছু বললেন না। কেবল একটি ছবি শেয়ার করলেন। আর তাতেই যেন নিভিয়ে দিলেন গুঞ্জনের যত আগুন।গতকাল শনিবার (২০ এপ্রিল) ছিল অভিষেক-ঐশ্বরিয়ার ১৭তম বিবাহবার্ষিকী। এই দীর্ঘ দাম্পত্য জীবনে তাদের ঘর আলো করে আছে একমাত্র কন্যা আরাধ্য। তাই কন্যাসহ একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন অভিনেতা।

আদর-ভালোবাসায় ভরা সেই ছবির ক্যাপশনে কেবল লাল রঙা হার্ট চিহ্ন দিয়েছেন অভিষেক। যার মাধ্যমে বুঝিয়ে দিলেন, বিচ্ছেদের সুর নয়, এখনও ভালোবাসার বন্ধনেই জুড়ে আছেন তারা। একই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঐশ্বরিয়াও।

একদা ভোগ ম্যাগাজিনের সাক্ষাৎকারে ঐশ্বরিয়া সম্পর্কে অভিষেক বলেছিলেন, ‘যে আত্মবিশ্বাস আমার কখনও ছিল না, সেটা ও আমাকে দিয়েছে। আমি মনে করি, অধিকাংশ পুরুষই এটা স্বীকার করবেন। কোনও বিষয়ে আমি দায়িত্বশীল ছিলাম না। কিন্তু বিয়ের পর উপলব্ধি করেছি, এই মানুষটির (ঐশ্বরিয়া) জন্য আমাকে দায়িত্বশীল হতে হবে। তাকে নিরাপদ রাখতে এবং যত্ন করতে হবে।’

সর্বশেষ
জনপ্রিয়