ঢাকা, বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৭ ১৪৩১

প্রেম-বিয়ে নিয়ে যা বললেন শামীম ও অহনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২৬, ১৯ সেপ্টেম্বর ২০২৩  

শামীম ও অহনা

শামীম ও অহনা

চলতি বছর ফেব্রুয়ারি মাসে জন্মদিন ছিল ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমানের। জীবনের বিশেষ দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা শামীম হাসান সরকার সোশ্যাল মিডিয়া ফেসবুকে লিখেছিলেন, ‘এই নদী যত দিন বহমান! ভালোবাসি অহনা রহমান।’ একসঙ্গে নিজেদের ছবিও পোস্ট করেছিলেন। ছবিটি অভিনেত্রীও পোস্ট করেছিলেন। তারপরই সোশ্যাল মিডিয়াসহ নানা মধ্যমে চাউর হতে থাকে—প্রেম করছেন এই দুই তারকা।

কিন্তু আসলেই কি প্রেমের সম্পর্কে রয়েছেন শামীম ও অহনা? যদিও প্রেমের ব্যাপারে কিছুই বলেননি তারা। পরবর্তীতে তাদের পরিবার দেখা করে। ওই সময় জানা গিয়েছিল বিয়ে করতে যাচ্ছেন তারা। এ নিয়েও কথা বলেননি দুই তারকা।

সম্প্রতি ‘পকেটমার’ নামে একটি নাটকে দেখা গেছে শামীম ও অহনাকে। মোহন আহমেদের পরিচালনায় নাটকটিতে তাদের অভিনয় প্রশংসিত হয় দর্শকমহলে। সংবাদমাধ্যমের সঙ্গে নাটকের সফলতা নিয়ে কথা বলার সময় প্রেম ও বিয়ে নিয়ে কথা বলেছেন অভিনেত্রী অহনা রহমান ও শামীম হাসান সরকার।

অভিনেত্রী বলেন, ভক্তরা আমাদের একসঙ্গে ছবিতে দেখেছে। আমরা বন্ধু, আমাদের পরিবারের মধ্যে দেখা হয়েছে। কিন্তু কোথাও কি আমরা লিখেছি, আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা মানুষের কেবলই কল্পনা। আমরা কেউ কখনোই লেখিনি যে, বিয়ে করতে যাচ্ছি। আমাদের কেউ কি লিখেছে ‘বিয়ে করতে যাচ্ছি, দোয়া করবেন’, এটাও তো মনে পড়ে না। আমরা একসঙ্গে দুই পরিবার দেখা করেছি। ফ্যামিলি ফ্রেন্ডস কি হতে পারে না। শুধু এটাই।

এদিকে অভিনেতা শামীম বলেন, আমাদের মধ্যে ফ্রেন্ডশিপটা রয়েছে। দূরত্ব তৈরি হয়নি। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা ব্যক্তিগত অভিমত, সবার জানার প্রয়োজন নেই। যখন বিয়ে করব তখন সবাইকে জানিয়েই করব। এর আগে এ অভিনেতা নাটকে অভিনয়ের ব্যাপারে বলেন, ‘পকেটমার’ নাটকটির শুটিং রোজার ঈদের মধ্যে হয়েছিল। তখন মুক্তি পেলে দর্শক বেশি পাওয়া যেত। তবে যারা দেখেছেন তারা অনেক প্রশংসা করেছেন।

এছাড়া অহনা বলেন, জুটি হিসেবে দর্শক পছন্দ করে আমাদের। আমরা একসঙ্গে অনেক কাজ করেছি। ওর ডিফারেন্ট ক্যারেক্টার, অন্য কলিগ রয়েছে, আমারও ডিফারেন্ট ক্যারেক্টার ও অন্য কলিগ রয়েছে। সবার সঙ্গেই অভিনয় করব। আমরা একসঙ্গে কাজ করলেও এক্সক্লুসিভগুলো করব। ঈদের আগ পর্যন্ত অনেক কাজ করেছি আমরা। এ জন্য ঈদের পর গ্যাপ নিয়েছি।

সর্বশেষ
জনপ্রিয়