ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি : পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ২৫ মে ২০২৩  

দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি : পানিসম্পদ প্রতিমন্ত্রী

দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি : পানিসম্পদ প্রতিমন্ত্রী

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, বর্তমান সরকারের অধীনে দেশে চলমান প্রকল্পগুলো বাস্তবায়নের জন্য আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে বিএনপি সরকার ক্ষমতায় এলে এসব প্রকল্প বন্ধ করে দেবে। আওয়ামী লীগকে হিংসা করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি।

বৃহস্পতিবার ভোলার তজুমদ্দিন উপজেলায় ভাঙনরোধে এক হাজার ৯৬ কোটি টাকা ব্যয়ে মেঘনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প কাজের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের আমলে কমিউনিটি ক্লিনিক চালু করা হয়েছিল। কিন্তু ২০০১ সালে বিএনপি সরকার ক্ষমতায় এসে সেই কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। এগুলো তো আর আওয়ামী লীগের জন্য করা হয়নি, করা হয়েছে সাধারণ মানুষের জন্য। তারা আওয়ামী লীগের সঙ্গে শত্রুতা করে সাধারণ মানুষকে ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করেছে।

পানি উন্নয়ন বোর্ড দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী মজিবুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. নূরুল আলম, পানি উন্নয়ন বোর্ড পশ্চিম রিজিওনের অতিরিক্ত মহাপরিচালক মো. রমজান আলী প্রামানিক, ভোলা পানি উন্নয়ন বোর্ড-২ এর নির্বাহী প্রকৌশলী মো. হাসান মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী এবং জনপ্রতিনিধিরা।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়