ঢাকা, বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ১৩ সেপ্টেম্বর ২০২৩  

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

চলমান এশিয়া কাপে প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। গ্রুপ পর্ব উতরে গেলেও সুপার ফোরে টানা দুই ম্যাচ হেরেছে টাইগাররা। ফলে এরই মধ্যে আসর থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে সাকিব আল হাসানের দলের।

বিশ্বকাপের আগে বড় স্বপ্ন নিয়ে এশিয়া কাপ খেলতে গিয়েছিল টিম টাইগার্স। কিন্তু পুরো টুর্নামেন্টেই দেখা গিয়েছে টাইগারদের ধারাবাহিক ব্যাটিং ব্যর্থতা। এখন বাকি রয়েছে ভারতের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচ।

সেই ম্যাচে অংশ নেয়ার আগে তিন দিনের ছুটি পেয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা। চলমান টুর্নামেন্টের মাঝে ছুটি পেয়ে বাংলাদেশে এসেছিলেন সাকিব আল হাসান। 

বিসিবির দেওয়া সেই ছুটি শেষ করে আজ বুধবার কলোম্বোতে দলের সঙ্গে যোগ দিয়েছেন টাইগার দলপতি সাকিব। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন দলের ম্যানেজার নাফিস ইকবাল। 

একইদিনে মুশফিকুর রহিমের দলের সঙ্গে যুক্ত হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তাকে আর পাওয়া হচ্ছেনা। নবজাতক সন্তানের পাশে থাকতে ছুটি বাড়ানোর আবেদন করেছিলেন মুশফিক। তাতে সম্মতি জানিয়েছে বিসিবিও। তাই ভারতের বিপক্ষে এই অভিজ্ঞ ব্যাটারকে ছাড়াই মাঠে নামতে হবে বাংলাদেশকে।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন, ‘মুশফিক আমাদের জানিয়েছে, তার স্ত্রী এখনো পুনবার্সনের মধ্যে আছে। এই সময়ে স্ত্রী এবং সন্তানের পাশে তার থাকা প্রয়োজন। আমরা তার অবস্থা বুঝতে পেরেছি এবং এই ম্যাচে তাকে ছুটি দিয়েছি।’

সর্বশেষ
জনপ্রিয়