ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

ছেলের সঙ্গে শাকিবের ছবি দিয়ে কি বুঝালেন বুবলী?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৮, ১৮ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশে এই সময়কার সবচেয়ে জনপ্রিয় ‘স্টার কিড’ শেহজাদ খান বীর। যিনি সুপারস্টার শাকিব খান ও নায়িকা বুবলীর তিন বছরের পুত্র সন্তান।বাবা শাকিব খান বাংলাদেশের সবচেয়ে প্রভাবশালী নায়ক। গত দেড় যুগের বেশী সময় ধরে তিনি দাপিয়ে কাজ করছেন। সেই সুবাদে পেয়েছে তুমুল জনপ্রিয়তা।  বাবার তারকাখ্যাতির কারণে ছোট্ট শেহজাদও তারকা। ফেসবুকে তার নতুন ছবি মানেই ভাইরাল।

এছাড়া সন্তানদের প্রতি বেশ যত্নশীল চিত্রনায়ক শাকিব খান। সময় পেলেই দুই ছেলের সঙ্গে সময় কাটান তিনি। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় সেসব মুহূর্ত ভেসে বেড়ায়। ছেলের সঙ্গে তোলা শাকিবের একটি ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন বুবলী। সেখানে দেখা যাচ্ছে, মোবাইলের স্ক্রিনের দিকে তাকিয়ে ছেলেকে কোলে নিয়ে বসে আছেন শাকিব। ছোট্ট বীরের দৃষ্টি সামনে থাকা ল্যাপটপের স্ত্রিনে।

সেই ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘রাজা সবসময় রাজা। সুপারস্টার সবসময় সুপারস্টার।’ তিনি আরও লেখেন, ‘বাবা ও ছেলের পোশাক যখন মিলে যায়।’ সঙ্গে যুক্ত করেছেন লাভের ইমোজি। বুবলীর সেই পোস্টটিতে ইতোমধ্যে প্রায় দেড় লাখ প্রতিক্রিয়া জমা পড়েছে। এ ছাড়াও ১১ হাজারের বেশি মন্তব্য জমা পড়েছে।

সর্বশেষ
জনপ্রিয়