ঢাকা, শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১১ ১৪৩১

এশিয়া কাপজয়ী টাইগার যুবাকে নিয়েছে চট্টগ্রাম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৬, ১১ ফেব্রুয়ারি ২০২৪  

এশিয়া কাপজয়ী টাইগার যুবাকে নিয়েছে চট্টগ্রাম

এশিয়া কাপজয়ী টাইগার যুবাকে নিয়েছে চট্টগ্রাম

সবশেষ অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে শিরোপা উঁচিয়ে ধরেছে টাইগার যুবারা। এ দলের অন্যতম সদস্য ছিলেন ব্যাটার জিসান আলম। এবার তাকেই দলে ভেড়াল বিপিএলের ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।রোববার এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজিটি। বিপিএলের অবশিষ্ট ম্যাচগুলোর জন্য জিসানকে স্বাক্ষর করিয়েছে তারা।

১৯ বছর বয়সী এই ওপেনার বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাহাঙ্গীর আলমের ছেলে। এরই মধ্যে জিসান ৯টি প্রথম শ্রেণির ম্যাচ খেললেও, তার টি-২০ অভিষেক হয়নি। বিপিএল দিয়ে ফরম্যাটটিতে প্রথমবার খেলতে দেখা যেতে পারে জিসানকে।

বিপিএলের দশম আসরের ম্যাচ গড়াতে যাচ্ছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম পর্ব। ঘরের মাঠে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৪টি ম্যাচ খেলবে।

বর্তমানে পয়েন্ট টেবিলের তিনে থাকা দলটিকে পরবর্তী রাউন্ড নিশ্চিত করতে, আরো অন্তত ২-৩টি ম্যাচ জিততে হবে। তার আগে দল ভারী করতে চট্টগ্রাম বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের হিটার ব্যাটসম্যান জিসান আলমকে দলে ভিড়িয়েছে।

দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও লাল-সবুজের জার্সির প্রতিনিধিত্ব করেছেন জিসান। যেখানে এক ফিফটিতে তিন ম্যাচে জিসান ওপেনিংয়ে নেমে করেছেন ৮৮ রান। পাশাপাশি বল হাতে তিনি একটি উইকেটও পেয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয়