ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৫ ১৪৩০

উত্তপ্ত পিএসজির ড্রেসিং রুম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৮, ১৩ ফেব্রুয়ারি ২০২৩  

নেইমার

নেইমার

কঠিন সময় পার করছে পিএসজি। চলতি বছর ১০ ম্যাচ খেলে ৪টিতেই হেরেছে তারা। বাদ পড়েছে সুপার কাপ থেকে। সবশেষ মোনাকোর বিপক্ষে ৩-১ গোলে হারের পর ড্রেসিং রুমের পরিবেশ আর স্বাভাবিক থাকেনি।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপের জানায়, ম্যাচশেষে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস কাম্পোসের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন নেইমার। খেলায় আগ্রাসী মনোভাব না দেখানো খেলোয়াড়দের ওপর চটে যান কাম্পোস। কিন্তু নেইমার তা মানতে পারেননি। ক্ষেপে গিয়ে পর্তুগিজ ভাষায় দু-চার কথা শুনিয়ে দেন কাম্পোসকে। তাতে যোগ দেন পিএসজি অধিনায়ক ও নেইমারের স্বদেশি মার্কিনিওসও।

মোনাকোর বিপক্ষে নেইমার নিজেও খুব একটা ছন্দে ছিলেন না। ইনজুরির কারণে এদিন খেলেননি লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। তাই আক্রমণভাগের গুরুদায়িত্বটা ছিল তার ওপরই। তবে খেলার বিভিন্ন সময় বল না পেয়ে সতীর্থদের প্রতি তার ক্ষোভ, হতাশা ছিল প্রকাশ্যে। বেশ কয়েকজনের ওপর সমালোচনাসূচক শব্দও ব্যবহার করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। যার অন্যতম শিকার হুগো একিতিকি।

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোয় বায়ার্ন মিউনিখে বিপক্ষে নামবে পিএসজি। তবে ড্রেসিং রুমের এই অশান্ত পরিবেশ ম্যাচে নেতিবাচক প্রভাব ফেলবে কি না তা সময়ই বলে দেবে। দুঃসময় চললেও ২৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষে আছে ক্রিস্তফ গালতিয়েরের শিষ্যরা।

সর্বশেষ
জনপ্রিয়