ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১৪ বছরের সংসার ভেঙে নতুন সংসার পাততে গেলেন নারী! অতঃপর...

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:১৫, ১৬ জুন ২০২২  

আমান্ডা ট্রেনফিল্ড

আমান্ডা ট্রেনফিল্ড

মাত্র এক রাতের আলাপে ১৪ বছরের সংসার ভেঙে বেরিয়ে এসেছিলেন আমান্ডা ট্রেনফিল্ড নামক এক নারী। কিন্তু যার হাত ধরবেন বলে সংসার ত্যাগ করলেন আমান্ডা, কাছে যেতেই সেই প্রেমিক বেমালুম অস্বীকার করলেন তাকে। অস্ট্রেলিয়ার সিডনির ঘটনা।

সবিস্তারে নিজের কর্মকাণ্ড নিয়ে একটি গোটা বই লিখে ফেলেছেন আমান্ডা। আর সেই বইটি প্রকাশ পেতেই সামনে চলে এসেছে ঘটনাটি। বইয়ের নাম, ‘হোয়েন আ সোলমেট সেজ নো’। বইটিতে আমান্ডা জানিয়েছেন, প্রাক্তন স্বামীর সঙ্গে একটি রেস্তরাঁয় নৈশভোজে গিয়েছিলেন তিনি। সেখানেই জেসন নামক এক ব্যক্তির সঙ্গে দেখা হয় তার। আমান্ডা নিজেই জানিয়েছেন, জেসনকে দেখেই উথালপাথাল অবস্থা হয় তার। এমন আবেগ নাকি তিনি আগে কোনো দিন কারো জন্য অনুভব করেননি। অন্তরঙ্গতার পর, ফেরার সময় তিনি জেসনের কানে কানে এ কথাও বলে আসেন যে, এ দেখাই শেষ দেখা নয়।

এই ঘটনার ঠিক এক মাসের মাথায়, জেসন নামক ওই ব্যক্তির সঙ্গে কোনো রকম আলোচনা না করেই আমান্ডা নিজের বিয়ে ভেঙে দেন। কিন্তু এত কাণ্ডের পরে শেষমেশ যখন আমান্ডা জেসনের কাছে যান, তখন জেসন নতুন কোনো সম্পর্কে জড়াতে অস্বীকার করেন।

গোটা ঘটনাটি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে পাঠকদের মধ্যে। এক দল পাঠক বিষয়টি নিয়ে ব্যঙ্গ করলেও অন্য দলের মতে, আমান্ডা আদৌ জেসনের জন্য আগের বিয়ে ভাঙেননি। হয়তো স্বামীর সঙ্গে তার সম্পর্ক এমন এক জায়গায় পৌঁছে গিয়েছিল যাতে অজান্তেই তার দম বন্ধ হয়ে আসছিল। নতুন প্রেমিক আসলে তার নিজেকে খুঁজে নেয়ার উপলক্ষ ছাড়া কিছুই নয়।

সর্বশেষ
জনপ্রিয়