ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

স্ত্রী ও কন্যাকে নিয়ে হজ্ব পালনে সৌদি আরব গেলেন হুইপ আতিক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৮, ৪ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ত্রী-মেয়েকে নিয়ে পবিত্র হজ্বব্রত পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে রাজধানী ঢাকা ত্যাগ করেছেন জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য ও শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।

তিনি গত ৩ জুলাই রবিবার সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে তিনি স্ত্রী শিক্ষিকা শান্তা রহমান ও বড় মেয়ে স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা ডাঃ শারমিন রহমান অমিকে নিয়ে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন তিনি। সোমবার ভোররাতে তারা সৌদি আরবের জেদ্দায় পৌঁছবেন। আগামী ৪ আগস্ট হজ¦ শেষে তাদের ফেরার কথা রয়েছে।

বিমানবন্দরে স্ত্রী-মেয়েসহ হুইপ আতিককে বিদায় জানাতে উপস্থিত ছিলেন হুইপ আতিকের একান্ত সহকারী (পিএস) ওয়ারেস হোসেন, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ¦ এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওলাদুল ইসলাম, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী প্রমুখ।

এদিকে হজের উদ্দেশ্যে ঢাকা ত্যাগের আগে হুইপ আতিক এক ফেসবুক লাইভে দলীয় নেতা-কর্মীসহ শেরপুরবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়