ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সৌদি আরবে সানিয়া মির্জা, ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ২৩ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরিবারের সঙ্গে একটু সময় কাটাতে সৌদি আরবে উড়ে গিয়েছেন সানিয়া মির্জা। তিনি বোরকা পরে মদিনা থেকে ছবি শেয়ার করেছেন। সেই ছবি দেখে নেটিজেনরা প্রশ্ন রেখেছেন- শোয়েব কোথায়।

সানিয়া মির্জা হায়দরাবাদে ফেয়ারওয়েল ম্যাচ খেলে কিছুদিন আগেই টেনিস থেকে অবসর নিয়েছেন। পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি মেয়েদের প্রিমিয়র লিগে সানিয়াকে মেন্টর হিসেবে ঘোষণা করা হয়। অবসর কাটাতে আত্মীয়স্বজন নিয়ে সৌদি আরব গেছেন সানিয়া। তার মাথা থেকে পা ঢাকা বোরকায়। সঙ্গে ছেলে, বাবা-মা-বোন ও অন্যান্য আত্মীয়স্বজন। মদিনায় গিয়ে ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে পাকিস্তানি ক্রিকেট তারকা তার স্বামী শোয়েব মালিক ছিলেন না।

টেনিসকে বিদায় জানানোর দিন সেখানে ক্রীড়া ও বিনোদন জগতের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন; কিন্তু সেখানে তার স্বামী পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক উপস্থিত ছিলেন না। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন শুরু হয়।

গত কয়েক মাস ধরে সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিচ্ছেদ বিষয়টি খবরের শিরোনাম হয়েছে। এক প্রতিবেদনে বলা হয়েছে, এ দম্পতি আলাদাভাবে বসবাস করছেন এবং বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিকতার জন্য আইনি পদক্ষেপ নিয়েছেন তারা।

পাকিস্তানি গণমাধ্যম সূত্রে জানা যায়, তারকা দম্পতির ইতোমধ্যেই বিবাহবিচ্ছেদ হয়েছে। পিসিএলে শোয়েবের নেতৃত্বাধীন দলের একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

যদিও সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদের সত্যতা এখনো জানা যায়নি। কথিত আছে- পাকিস্তানের বিখ্যাত মডেল এবং অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের সখ্য রয়েছে। আর সেজন্যই সানিয়ার কাছে শোয়েব অবিশ্বস্ত হয়ে উঠেন।

এদিকে পরিবারের সঙ্গে একটু সময় কাটাতে সৌদি আরবে উড়ে গেলে সেখানেও শোয়েবকে দেখা যায়নি। তাই নেটিজেনদের প্রশ্ন, শোয়েব কোথায়?

সর্বশেষ
জনপ্রিয়