ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সুনামগঞ্জ থেকে ময়মনসিংহ পর্যন্ত দীর্ঘ উড়াল সড়ক হবে : সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:০৭, ১৬ নভেম্বর ২০২২  

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, চার হাজার কোটি টাকা ব্যয়ে সুনামগঞ্জ থেকে ময়মনসিংহ পর্যন্ত উড়াল সড়ক হবে, যা পদ্মা সেতুর চেয়েও দীর্ঘ হবে। চিন্তা করবেন না, উড়াল সড়কের টেন্ডার হয়ে গেছে।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ‘নেতা হওয়ার আমার কোনো প্রয়োজন নেই। আমি একজন আওয়ামী লীগ কর্মী। শেখ হাসিনার উন্নয়ন কর্মী। আমার জীবনের স্বপ্ন ছিল আমি হাওরের ভাটি এলাকার জন্য কাজ করবো। সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সত্যি করেছেন।’

তিনি বলেন, ‘আমাদের অনেক কাজ এখনো বাকি। আমাদের স্বপ্ন অনেক বড়। এই স্বপ্ন দেখছি এজন্য প্রধানমন্ত্রী আমাদের স্নেহ করেন। তিনি ভালোবাসেন হাওরকে। তার নির্দেশে আপনাদের কাছ থেকে শক্তি নিয়ে কাজ করে যাচ্ছি।’

‘আগামী দিনেও নেত্রীকে আমাদের দরকার। উন্নয়ন চাইলে উন্নয়নের নায়ক শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে’, যোগ করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সদস্য আজিজুল সামাদ আজাদ ডন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়