ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেটে ৩ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের কাজ শুরু শিগগিরিই

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:৩৮, ২ ফেব্রুয়ারি ২০২৩  

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সিলেটের তিন উপজেলাতে স্বাস্থ্য কমপ্লেক্স নেই। সেগুলোর কাজ দ্রুতই শুরু হবে।বৃহস্পতিবার বিকেলে সিলেট সার্কিট হাউজে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও স্বাস্থ্য স্থাপনার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকেদর তিনি এসব কথা বলেন। 

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সিলেটে স্বাস্থ্যসেবার সব সমস্যা চিহ্নিত করা হয়েছে। এগুলোর শিগগিরই সমাধান করা হবে। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বাস্থ্য সেবাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চান।

তিনি বলেন, সিলেট ওসমানী হাসাপাতালে ডায়ালাইসিস, কার্ডিয়াকসহ বেশ কয়েকটি অত্যাধুনিক ইউনিট চালু করা হয়েছে। আগামী বছর ক্যান্সার ইউনিটের কাজ শেষ হবে। কাজ শেষ হলেই সেবাদান শুরু হবে। এছাড়াও সিলেটে জাপানের অর্থায়নে শিগগিরই একটি অত্যাধুনিক ইউনিট চালু হবে। সেখানে সর্বাধুনিক সব প্রযুক্তির মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান করা হবে। 

অনুষ্ঠান শেষে মন্ত্রী সিলেট বিভাগের ছয়টি প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন। অনুষ্ঠানের স্বাস্থ্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সিলেট বিভাগের চার জেলার সিভিল সার্জন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়