ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ছোট্ট কালো পোশাকে যুবতীর লাস্যময়ী নাচ! সাগরজলে আগুন লাগালেন এ কোন সুন্দরী?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩০, ১৮ এপ্রিল ২০২৪  

ছোট্ট কালো পোশাকে যুবতীর লাস্যময়ী নাচ! সাগরজলে আগুন লাগালেন এ কোন সুন্দরী?

ছোট্ট কালো পোশাকে যুবতীর লাস্যময়ী নাচ! সাগরজলে আগুন লাগালেন এ কোন সুন্দরী?

আজকের সময়ে, সকলেই জানে যে ইন্টারনেটে জনপ্রিয় হওয়ার জন্য মানুষ বিভিন্ন রকমের কৌশল অবলম্বন করে এবং এমন পরিস্থিতিতে অনেকে নাচ করেও বিখ্যাত হওয়ার চেষ্টা করেন। এদের মধ্যে অনেকে সোশ্যাল মিডিয়া তারকা এবং অভিনেত্রী রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হওয়ার চেষ্টা করছেন। ইন্টারনেটে তারা সুন্দর নাচের ভিডিও আপলোড করে থাকেন।

বিগ বস OTT 2 -এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী এবং ঝলক দিখলাজা সিজন 11 -এর বিজয়ী মনীষা রানী তার বিশেষ স্টাইল দিয়ে দর্শকদের মন জয় করেছেন। বিগ বসে আসার পর মনীষা রানীর জনপ্রিয়তা অনেক বেড়েছে। সবাই তাকে নিয়ে কথা বলছে এবং ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা দ্বিগুণ হয়েছে।মনীষা রানী সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং প্রায়ই তার সর্বশেষ ভিডিয়ো এবং ছবি শেয়ার করেন। তার পোস্টগুলি উপস্থিত হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এবং প্রচুর লাইক এবং মন্তব্য পায়। ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে মনীষা রানীকে কালো রঙের ক্রপ টপ এবং স্টাইলিশ জিন্সে দেখা যাচ্ছে।
খোলা চুল এবং মেকআপ ছাড়া তার স্টাইল দেখার মতো নয়। এই ভিডিয়োতে দেখা যাবে মনীষাকে রানি কিউন চলতি হ্যায় পবন গানে পোজ দিতে দেখা যাচ্ছে। মনীষা রানীর এই অভিনয়গুলো বেশ পছন্দ করছেন ভক্তরা। এই ভিডিয়ো দেখে সবাই তার প্রশংসা করছেন। মনীষা রানীর এই ভিডিয়োতে ভক্তদের প্রচুর মন্তব্য করতে দেখা যায়।
একজন ব্যবহারকারী লিখেছেন - কী ব্যাপার, আপনি আমার মনকে খুশি করেছেন, অপরজন বলেছেন যে এখন আপনাকে আগের থেকে অনেক বেশি আত্মবিশ্বাসী দেখাচ্ছে। মনীষা রানী সম্প্রতি বিহারে তার বাড়ি তৈরির জন্য জমি নিয়েছেন। শীঘ্রই তিনি তার বাড়ি তৈরির প্রস্তুতি নিচ্ছেন। তিনি তার নিজের বিলাসবহুল গাড়িও কিনেছেন বলে ধারণা করা হচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে 4 দিন আগে 8 এপ্রিল 2024 তারিখে প্রথম পোস্ট করা হয়েছিল। যার পর থেকে এটি ক্রমাগত হারে ভাইরাল হতে শুরু করে। ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে 4 লাখ 40 হাজারের বেশি লাইক পেয়েছে। আর তার সঙ্গে রয়েছে কয়েক মিলিয়ন ভিউ।

সর্বশেষ
জনপ্রিয়