ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সানিয়া-শোয়েবের বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন তথ্য ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৫২, ১৩ নভেম্বর ২০২২  

শোয়েব মালিক ও সানিয়া মির্জা

শোয়েব মালিক ও সানিয়া মির্জা

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ সম্ভাবনার গুঞ্জনে প্রতিনিয়ত গণমাধ্যমে শিরোনাম হচ্ছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। সানিয়া ও শোয়েবের বিবাহিত জীবনে অশান্তি চলছে এবং শিগগিরই তারা বিচ্ছেদের পথে হাঁটবেন এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই। শেষ পর্যন্ত কী এই গুঞ্জনই সত্যি হতে চলেছে? 

পাকিস্তানি গণমাধ্যম জিও টিভি জানায়, বিচ্ছেদ হয়ে গেছে দুজনের মধ্যে। আনুষ্ঠানিক ঘোষণাটাও তারা দিয়ে দেবেন যে কোনো সময়। 

এদিকে দুই দেশের আরও কিছু গণমাধ্যম দাবি করছে, সানিয়া মির্জা ও শোয়েব মালিকের মধ্যে এরই মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে গেছে? যদিও এ বিষয়ে দুপক্ষের কেউই মুখ খুলছে না। আইনি কারণে মুখ খোলা থেকে তারা বিরত বলে জানা গেছে। আইনি ঝামেলা শেষ করার পরই আনুষ্ঠানিকভাবে ঘোষণাটা আসবে।

জিও টিভি জানায়, ‘সানিয়া ও শোয়েব টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ। এ পরিস্থিতিতে বিবাহবিচ্ছেদ ঘোষণা করলে আইনি সমস্যার মুখে পড়তে হতে পারে তাদের। এ কারণেই তারা এখনই কিছু জানাচ্ছেন না। আইনি সমস্যা মিটলে তার পরে বিবাহবিচ্ছেদ ঘোষণা করবেন তারা।’

সানিয়া-শোয়েব মুখ না খুললেও তাদের বিচ্ছেদের খবর নিশ্চিত করেছেন দুজনেরই ঘনিষ্ঠ এক বন্ধু। যিনি আবার 

নাম প্রকাশে অনিচ্ছুক শোয়েবের ম্যানেজমেন্ট দলের সদস্য এবং তাদের ঘনিষ্ঠ এক বন্ধুর বরাত দিয়ে কয়েকটি সংবাদমাধ্যমের খবর, ‘দুজনের বিচ্ছেদ হয়ে গেছে। তারা এখন আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।’

উল্লেখ্য, ২০১০ সালে মহা ধুমধামের মধ্য দিয়ে সানিয়া-শোয়েবের বিয়ে হয় এবং ২০১৮ সালে তাদের কোলজুড়ে আসে একমাত্র ছেলে ইজাহান মির্জা মালিক। 

সর্বশেষ
জনপ্রিয়