ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে এমপি হোসনে আরার উঠান বৈঠক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৩, ৫ জুন ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের কাছে পৌঁছে দিতে জামালপুরের ইসলামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামী কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা।

উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভারচর উত্তরপাড়ার আব্দুর রহমানের বাড়িতে এ উঠান বৈঠক করেন।

এ সময় হোসনে আরা এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, 'আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দেবেন। তিনি বলেন, শেখ হাসিনাই এদেশের নারীদের ভাগ্যোন্নয়নে কাজ করেছেন। বয়স্ক মহিলাদের জন্য ভাতা, মহিলাদের চাকরিতে অগ্রাধিকার প্রদান করে দেশের উন্নয়ন কাজে সম্পৃক্ত করেছেন।

তিনি বলেন, ইসলামপুরে যমুনা নদীর ভাঙন প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁধ করে দিয়েছেন। আগামীতে শেখ হাসিনার উন্নয়ন ধরে রাখতে নৌকার জয় নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা তার হয়েই নৌকা প্রতীকে ভোট দেব।'

স্থানীয় আওয়ামী লীগের কর্মী আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে সাবেক ছাত্রলীগ নেতা সুজন মিয়া, আব্দুল্লাহ আল মিনার, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, গ্রামের শতাধিক নারীসহ সমাজের সকলস্তরের সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন। এর আগে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠক করেছেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ আসনটিতে তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেতে এলাকায় ব্যাপক জনসংযোগসহ নানা কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, এই আসনটি আওয়ামীলীগের ঘাঁটি। এখানে নৌকার প্রতীক নিয়ে যেই আসবেন তাকেই নির্বাচিত করবেন ভোটাররা। প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যাচ্ছি। বন্যা, প্রাকৃতিক দুর্যোগ, কৃষকদের পাশে থেকে কাজ করছি। অসহায় নারীদের জন্য সহায়তা করে নারী ভোটারদের ঐক্যবদ্ধ করে যাচ্ছি। নৌকার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সব সময় সাধারণ মানুষের পাশে থাকতে চাই।'

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়