ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শেরপুরে দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ করেছে পুনাক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৮, ১ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) পক্ষ থেকে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে। ১ অক্টোবর শনিবার বিকেলে শহরের অষ্টমীতলাস্থ পুলিশ লাইন্সে ৮০ জন হিন্দু ধর্মাবলম্বীর মাঝে ওই শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান।

ওইসময় তিনি বলেন, এটা শুধু আপনাদেরই উৎসব নয়, আমরা যারা বাঙালি সংস্কৃতিতে বিশ্বাস করি তাদের একটি উৎসব। প্রধানমন্ত্রী প্রতিটা সেক্টরের কথা ভাবেন। সব মানুষের কথা ভাবেন। আপনারা যেন একটু ভালভাবে এ উৎসবটা উদযাপন করতে পারেন তার জন্যেই আজকে এই শুভেচ্ছা উপহার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ও পুলিশ সুপার পত্নী সানজিদা হক মৌ। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক ও সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নালিতাবাড়ী শহর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিধান সরকার, সিনিয়র সাংবাদিক হাকিম বাবুল, ইমরান হাসান রাব্বী প্রমুখ।

এর আগে জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের পক্ষ থেকে পুনাক সভানেত্রী সানজিদা হক মৌকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) সোহেল মাহমুদ, ডিআইও-১ মো. জাহাঙ্গীর আলম, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক রিয়াদ মাহমুদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ভূইয়া, টিআই-১ জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়