ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আতিক, সাধারণ সম্পাদক ছানু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৭, ৮ ডিসেম্বর ২০২২  

আতিউর রহমান আতিক ও ছানোয়ার হোসেন ছানু

আতিউর রহমান আতিক ও ছানোয়ার হোসেন ছানু

শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্যদিয়ে নয়া কমিটি ঘোষণা করা হয়েছে। এতে দলের সদ্য সাবেক সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিককে তৃতীয় বারের মতো সভাপতি ও শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি দলের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে ভিডিও কনফারেন্সে ভার্চুয়ালি যোগ দিয়ে প্রথম অধিবেশন শেষে জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি ঘোষণা করেন তিনি।

৮ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে শেরপুর শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এছাড়া সদ্য সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য করা হয়েছে।

এর আগে দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনসহ বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের সভাপতিত্বে সম্মেলনে দলের প্রেসিডিয়াম সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক চাঁন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে বিপুল সংখ্যক নেতা-কর্মী রঙবেরঙের গেঞ্জি ও ক্যাপ পরে সম্মেলনস্থলে উপস্থিত হন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ মে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে সদর আসনের এমপি হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি এবং এ্যাডভোকেট চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়