ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শিক্ষক উৎপল হত্যার পর অভিযুক্ত জিতুকে পাবনায় পাঠিয়েছিলেন বাবা উজ্জ্বল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২৫, ৬ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকার সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার পর প্রধান অভিযুক্ত জিতুকে পাবনায় পাঠিয়েছিলেন তার বাবা উজ্জ্বল হোসেন।

গত মঙ্গলবার ঢাকার সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামানের আদালতের জবানবন্দি রেকর্ডকালে উজ্জ্বল এ কথা জানান।

আদালত ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জবানবন্দিতে উজ্জ্বল বলেছেন, শিক্ষক উৎপলকে জিতুই হত্যা করেছে। হত্যার পর স্কুলে গিয়ে শিক্ষকদের বলেছিলাম এটা নিয়ে থানা পুলিশ না করতে। এরপর আমি জিতুকে পাবনা পাঠিয়ে দেই।

এদিন রিমান্ড শেষে উজ্জ্বলকে আদালতে হাজির করে পুলিশ। এসময় উজ্জ্বল স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এমদাদুল হক তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিত আদালত তার জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, ২৮ মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে জিতুর বাবা উজ্জলকে গ্রেফতার করে পুলিশ। পরদিন উজ্জ্বলের পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, চলতি বছরের ২৫ জুন স্টাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে মারাত্মকভাবে আহত করেন তার প্রতিষ্ঠানের ছাত্র জিতু। এরপর গত ২৭ জুন ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঐ শিক্ষক মারা যান। এ ঘটনায় নিহত শিক্ষকের বড় ভাই অসীম কুমার সরকার আশুলিয়া থানায় ঐ ছাত্রের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

সর্বশেষ
জনপ্রিয়