ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

শাকিব ইস্যুর মাঝেই খোঁচা মারলেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:২৬, ১৬ মার্চ ২০২৩  

শাকিব ও পরীমনি

শাকিব ও পরীমনি

বর্তমান সময়ে বিয়েকাণ্ড নিয়ে সমধিক আলোচিত ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। সম্প্রতি তার বিরুদ্ধে মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিচালক শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ দেন অস্ট্রেলিয়া প্রবাসী এ বাঙালি প্রযোজক।

এদিকে মিডিয়া পাড়ায় এমন পরিস্থিতির মাঝেই সোশ্যাল মিডিয়ায় কাকে যেন খোঁচা মারলেন হালের অভিনেত্রী পরীমনি। আর তাতে ইন্ধন জোগালেন তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ।

বৃহস্পতিবার ভোরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। কারও নাম উল্লেখ না করে সেই স্ট্যাটাসে তিনি লেখেন, রাত সাড়ে ৩টায় বাসা থেকে বের হয়ে…, ফ্যামিলি লাভিং স্ট্যাটাস আমিও দিতে চাই! কিন্তু পারি না। কারণ আমি লোকদেখানো নকল মানুষ না।

এদিকে পরীমনির সেই স্ট্যাটাসে মন্তব্য করেছেন তার স্বামী শরিফুল রাজ। তিনি লেখেন, দেখায়ে কেউ আসল আর নকল হতে পারলে তো হতোই। আমরা সবাই মানুষ। এবং তুমি একজন মহান মা।

রাজের সেই মন্তব্যের উত্তরও দিয়েছেন পরীমনি। তিনি লেখেন, সেটাই কেউ দেখায়ে হইতে পারে না। সাময়িক দেখায়ে সরাইতে বাধ্য হয়। কারণ ওই যে, সবশেষে মানুষের বিবেকের তাড়না বলে একটা জিনিস আছে তো।

পরীমনির এই মন্তব্যের সঙ্গেও তাল মিলিয়ে উত্তর দিয়েছেন রাজ। তিনি লেখেন, পরী বিবেকের তাড়নায় তো বেঁচে আছি।

স্ট্যাটাস, পাল্টাপাল্টি মন্তব্য, তবে কোথাও কারো নাম উল্লেখ করেননি এই তারকা। কদিন আগেই পরী-রাজ দম্পতি একমাত্র সন্তানের বয়স সাত মাস পূর্ণ হয়েছে। রাজ কাজে ব্যস্ত থাকলেও আপাতত ছেলে রাজ্যকে নিয়েই সব ব্যস্ততা দেখা যায় পরীকে।

সর্বশেষ
জনপ্রিয়