ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শনির দশা ছাড়ছেনা রোনালদোকে!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:০৭, ২৮ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নতুন বছরের শুরুতে ইউরোপিয়ান ফুটবলের পাট চুকিয়ে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সৌদিতেও পর্তুগিজ তারকার শুরুটা সুখকর হলো না। দ্বিতীয় ম্যাচে মাঠ নেমে গোলবঞ্চিত হয়েছেন ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকা।

আল নাসরের হয়ে নিজের দ্বিতীয় ম্যাচে রোনালদো গোল তো করতে পারেননি, উল্টো সহজ সুযোগ নষ্ট করে ক্লাবকে হারের মুখে ঠেলে দিয়েছেন। ম্যাচ শেষেও রোনালদোর ঘাড়েই দোষ চাপালেন আল নাসর কোচ।

গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে আল ইত্তিহাদ ক্লাবের কাছে ৩-১ গোলের ব্যবধানে পরাজয় বরণ করে রোনালদোর আল নাসরে ক্লাব। যেখানে ম্যাচে ১০২ মিনিট খেলেও কোনো প্রভাব ফেলতে পারেননি রোনালদো। 

রোনালদোর গোল মিস নিয়ে সরাসরি কিছু না বললেও পরোক্ষভাবে তাকেই দায়ী করেন গার্সিয়া। তিনি বলেন, 'ম্যাচের গতিপথ পরিবর্তন করে দেওয়া অনেক গুলো ঘটনার মধ্যে রোনালদোর মিস অন্যতম।'

ম্যাচের ১৫ মিনিটে আল-ইত্তিহাদকে এগিয়ে দেন রোমারিনহো। এরপর আল নাসরেকে সমতায় ফেরানোর বেশ সহজ একটি সুযোগ পেয়েছিলেন রোনালদো। কিন্তু সেটি নষ্ট করেন দলের সবচেয়ে বড় এই তারকা।

আল নাসরের সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন রোনালদো। চুক্তি অনুযায়ী, বছরে বাংলাদেশী টাকায় ২২০০ কোটি টাকা বেতন পাবেন পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

সর্বশেষ
জনপ্রিয়