ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

লাইভে রাজের সব কথার উত্তর দেবেন পরীমনি!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩১, ৫ জুন ২০২৩  

লাইভে রাজের সব কথার উত্তর দেবেন পরীমনি!

লাইভে রাজের সব কথার উত্তর দেবেন পরীমনি!

গতকাল (রোববার) রাতে দেশের একটি গণমাধ্যমের লাইভ অনুষ্ঠানে হাজির হন চিত্রনায়ক শরিফুল রাজ। সেখানে তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্প্রতি ফাঁস হওয়া তিন নায়িকার ব্যক্তিগত ছবি ও ভিডিও নিয়ে কথা বলেন। পাশাপাশি স্ত্রী ও চিত্রনায়িকা পরীমনির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়েও খোলামেলা কথা বলেন অভিনেতা।

আজ (সোমবার) সকাল ৬টা ৫৯ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রায় ৪০ মিনিটের সেই লাইভ ভিডিওটি শেয়ার করেন পরীমনি। জানান, রাজের গতকালকের লাইভের সব কথার উত্তর আজ লাইভেই দেবেন তিনি।

ক্যাপশনে পরী লেখেন, সারা ফ্যায়রুজ যাইমা আপু, আপনার এই প্রফেশনাল ম্যানারিজমটাকে অ্যাপ্রিশিয়েট করতেই হবে। কি দারুণ! কিন্তু শরিফুল রাজ, আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা একজন নারী উপস্থাপক এতো ভদ্রতার সঙ্গে আপনাকে প্রশ্ন করছেন, কথা বলছেন অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সঙ্গে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন! আপনাদের বন্ধুদের একান্ত মূহুর্তের সেই সব বাজে, নোংরা ভাষা আপনি সেটাও বলে ফেললেন! আবার ‘ফর এন এক্সাম্পল’ বলে সামনে বসা নারীকে আপনার ওয়াইফ হিসেবে দাঁড় করে কিছু ব্যাখা দেওয়া একজন নারীকে বিব্রত করতে পারে, এটা বোঝেন না?

এর পরপরই লাইভে আসার ঘোষণা দিয়ে তিনি লেখেন, আপনার কালকের লাইভের সব কথার উত্তর আপনাকে আজ লাইভেই দেব। ততক্ষণ সুস্থ এবং স্বাভাবিক মস্তিষ্কে থাকার চেষ্টা করবেন অবশ্যই।

প্রসঙ্গত, গত সোমবার (২৯ মে) দিবাগত রাতে শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়। যেখানে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে দেখা যায়। প্রতিটি ভিডিওতেই তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তার ধরনও ছিল অসংলগ্ন। ছবি ও ভিডিওগুলো ভাইরাল হতেই সমালোচনার মুখে পড়েন এই তারকারা।

সর্বশেষ
জনপ্রিয়