ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোশানের সঙ্গে কে এই এশা?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৩০, ২৭ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়ক জিয়াউল রোশান। লাইট-ক্যামেরার দুনিয়ায় ভীষণ ব্যস্ত সময় পার করছেন। একের পর এক শুটিং-ডাবিং নিয়ে কাটছে সময়।

গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমায় অভিনয় করবেন রোশান। কলকাতা থেকে লুক সেট করে ফিরেছেন ঢাকায়। তার আগে নিজের প্রেমিকাসহ ছবি প্রকাশ করেছেন। 

২৬ নভেম্বর শেয়ার করা ছবির ক্যাপশনে রোশান লিখেছেন, যখন থেকে মানুষটি আমার পাশে জীবনের গতিপথটা অনেকটাই পরিবর্তন হয়ে যায়। কাটাচ্ছি, কাটিয়ে দিতে চাই এই ভাবেই। ইনশাআল্লাহ।

রোশান জানান, শেয়ার করা ছবিগুলো তার জন্মদিন তোলা। ৮ নভেম্বর ছিল রোশানের জন্মদিন। সেদিন তার বাসায় ছবিগুলো তুলেছিলেন তারা। জন্মদিনে শুভেচ্ছা জানাতে কেক নিয়ে হাজির হয়েছিলেন এশা।

ঢাকাই সিনেমার একাধিক তারকা প্রেম-বিয়ের বিষয় গোপন রাখেন। কিন্তু উল্টো পথে হাঁটলেন রোশান। লুকোচুরি না করে প্রেমিকার সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। জানিয়েছেন, প্রেমিকাকে বিয়ে করে সারাজীবন একসঙ্গে কাটাতে চান।

জানা গেছে, রোশানের প্রেমিকার নাম তাহসিন এশা। তার সঙ্গে চার বছর ধরে প্রেম করছেন এ নায়ক। প্রেমের শুরু থেকেই একসঙ্গে ছবি শেয়ার করছেন তারা। এক সাক্ষাৎকারে রোশান বলেন, প্রেম, বিয়ে একান্তই ব্যক্তিগত ব্যাপার। আর সিনেমা পেশা। দর্শক আমাকে সিনেমায় দেখে ভালোবাসা দিয়েছেন, দিচ্ছেন। তাদেরও আমি ভালোবাসি। আমি মনে করি না, আমার প্রেমের খবরে আমার ভক্ত-অনুসারী কমে গেছে।

রোশান আরো বলেন, দুনিয়ার যেখানেই যাব, সেখানে বসেই বলতে চাই, শি ইজ মাই, শি ইজ মাই লাইফ পার্টনার। এশাকে বিয়ে করে সারাজীবন একসঙ্গে কাটাব।

সর্বশেষ
জনপ্রিয়