ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে রূপান্তিত হবে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৫, ২৭ জানুয়ারি ২০২৩  

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে রূপান্তিত হবে

রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা জনসমুদ্রে রূপান্তিত হবে

আগামী ২৯ জানুয়ারি রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ওই দিন রাজশাহী মাদ্রাসা মাঠে জনসভায় ভাষণ দেবেন তিনি। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে প্রস্তুতি শুরু করে দিয়েছে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ।

সেই জনসভা জনসমুদ্রে রূপান্তিত হবে বলে জানিয়েছেন রাজশাহী বিভাগের আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

তিনি বলেছেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহী শহর জনতার শহরে পরিণত হবে। সেদিন জনসভার মাঠে মানুষ ধরবে না, জনসভার আশেপাশে পুরো রাজশাহী শহর জনতার শহরে রূপ নিবে।

গতকাল বৃহস্পতিবার সকালে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, আমি মনে করি জনসভায় ৫ লাখ মানুষও আসতে পারে, আবার তারও বেশি হতে পারে। আমরা যদি পরিবহণ দিতে পারতাম তাহলে মানুষ হতো ১৫ থেকে ২০ লাখ। পরিবহণ দিতে পারতেছি না তাই লোকের সংখ্যা বলতে পারতেছি না। তবে রাজশাহী জনসভা জনসমুদ্রে রূপান্তিত হবে।  

তিনি আরো বলেন, আমরা গত ৫ জানুয়ারি প্রথমে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিয়ে যৌথ মিটিং করেছি। ১৩ জানুয়ারি বিভাগের জেলা, উপজেলার নেতৃবৃন্দ নিয়ে বৈঠক করেছি। চাপাইনবাবগঞ্জ, নওগাঁ, নাটোরে প্রতিনিধি সভা করেছি। অন্যান্য জেলার নেতাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করা হচ্ছে। সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বিভাগের অন্যান্য সংসদ সদস্য নিয়ে বৈঠক করেছেন। রাজশাহীর সাধারণ মানুষও নেত্রীকে দেখার জন্য এবং তার কথা শোনার জন্য জনসভায় যাওয়ার জন্য অপেক্ষা করছে।

কামাল হোসেন বলেন, সংকট হচ্ছে এখানে তো এতো পরিমাণের বাস পাওয়া যাবে না। যার যার মতো করে পরিবহণ যোগাড় করবে, কেউ মাইক্রোবাস ভাড়া করে, কেউ ট্রাক ভাড়া করে চলে আসবে। অনেকে মোটরসাইকেল নিয়ে চলে আসবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়