ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রংপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ৬ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এস এম সাব্বির আহমেদকে সভাপতি ও তানিম আহসান চপলকে সাধারণ সম্পাদক করে রংপুর জেলা ছাত্রলীগের ২৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠিত হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কমিটি অনুমোদন দেন।

নবগঠিত কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মোহাইমিনুল রহমান চৌধুরী মিথুন, মেহেদী আল-হাসান আকাশ, ইয়াসির আরাফাত শুভ, হাসানুল ইসলাম হাসিব, নবীনুর ইসলাম নয়ন, জিল্লুর রহমান অনিক, মেহেদী হাসান জিম, বেলাল হোসেন আপেল, মো. আল-আমিন ইসলাম জয়, মাজহারুল ইসলাম রাকিব, শাকিল মিয়া, মো. সাব্বিরুল ইসলাম সাব্বির, রেজওয়ানুল রহমান হৃদয়, মুর্শেল হক চৌধুরী রক্তিম, যুগ্ম-সাধারণ সম্পাদক: শাহজাহানুর ইসলাম সৌরভ, মো. আক্তারুজ্জামান আপেল, শহিদ সরকার, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, অভিনাশ কুমার, মো. সাদমান সাকিব রিদম, মতিউর রহমান মাহিদ ও রোহান মাহমুদ।

এছাড়া কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন মো. রাব্বি হাসান এবং সোহেল রানা সনি।

নবগঠিত কমিটির সভাপতি এস এম সাব্বির আহমেদ বিগত জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এবং সাবেক সাহিত্য সম্পাদক ও মমিনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে নবনির্বাচিত সাধারণ সম্পাদক তানিম আহসান চপল বিগত জেলা ছাত্রলীগ কমিটিতে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়