ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

যেভাবে গুরুত্ব দিয়েছে করেছে, তাতে আমি মুগ্ধ: ফারিণ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২১, ২৯ জানুয়ারি ২০২৩  

তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ

ঢালিউডের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ‘নিজেকে এভাবে দেখবো, কখনও ভাবিনি। কিছু স্বপ্ন না দেখেও সত্যি হয়।’—কলকাতার দেয়ালে, টিভিতে, পত্রিকায়, ইভেন্টে চলমান নিজের জীবন দেখে এভাবেই অভিব্যক্তি প্রকাশ করেন তিনি। 

বর্তমানে কলকাতায় নিজের ক্যারিয়ারের প্রথম সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পর করছেন ফারিণ। এরইমধ্যে পুরো শহর মুড়ে দেওয়া হয়েছে ছবিটির পোস্টারে। চলছে বিরামহীন প্রচারণা। যে পোস্টার, ছবি ও প্রচারণায় প্রধান চরিত্র হিসেবে আছেন তাসনিয়া ফারিণ। আর সেখানেই আরেকটি স্বপ্ন বাস্তবে দেখে ফেললেন তাসনিয়া।

‘আরো এক পৃথিবী’র প্রচারণায় অংশ নেন নির্মাতা অতনু ঘোষ ও সহশিল্পী কৌশিক গাঙ্গুলি। সেখানেই তাদের সঙ্গে এসে ফারিণকে চমকে দিয়ে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

নিজের সিনেমা এবং প্রসেনজিত্ প্রসঙ্গে ফারিণ বলেন, কলকাতা শহরের দেয়ালে দেয়ালে আমার অভিনীত সিনেমার পোস্টার দেখে সত্যি রোমাঞ্চিত। প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ আমাকে প্রচারে যেভাবে গুরুত্ব দিয়েছে, তাতে আমি মুগ্ধ। পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞ প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের প্রতি।

তিনি আরও বলেন, সত্যি বলতে আমি আসলে এখন স্বপ্নের মধ্যে আছি। প্রথমবার বড়পর্দায় নিজেকে দেখবো। অন্যরাও দেখবেন। আমি জানি না, আমাকে দেখতে কেমন লাগবে। দোয়া চাই সবার কাছে।

এর আগে ঢাকাই কোনো অভিনেত্রীর টলিউড অভিষেকে এতটা প্রচারণা দেখা যায়নি। অবশ্য ছবিটির ট্রেলার দেখে এরমধ্যে অনুমান করা যাচ্ছে, পুরো ছবিটি শাসন করেছেন তাসনিয়া ফারিণই। সঙ্গে আছেন অভিনেতা-নির্মাতা কৌশিক গাঙ্গুলি। অন্যদিকে প্রসেনজিতের মতো অভিনেতার পাশে দাঁড়ানো ফারিণের জন্য বিশেষ পাওয়া এটা বলার অবকাশও রাখে না।

আগামী ৩ ফেব্রুয়ারি ভারতে মুক্তি পাচ্ছে ফারিণের প্রথম সিনেমা ‘আরো এক পৃথিবী’। সব মিলিয়ে নিজের প্রথম সিনেমাযাত্রায় বেশ সাড়া জাগিয়েছেন ফারিণ। অনেকেই মনে করছেন, সিনেমাতে ফারিণে অভিনয় দারুণ গ্রহণযোগ্যতা পাবে দর্শকদের কাছে। কারণ হিসেবে তারা সাম্প্রতিক সময়ে মুক্তি পাওয়া ফারিণের একাধিক জনপ্রিয় কাজকে সামনে এনেছেন। সেই তালিকায় রয়েছে ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ এবং ‘কারাগার’ নামের ওয়েব সিরিজগুলো। প্রথম পর্বের মতো ‘কারাগারে দ্বিতীয় পর্বও দুই বাংলায় দারুণ প্রশংসা কুড়িয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়